বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৪:০১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

অ্যাম্বুলেন্সের ভেতর রোগী নয়, পাওয়া গেল ফেনসিডিল

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ১২৭ বার পঠিত

ফেনী থেকে চট্টগ্রাম আসা একটি অ্যাম্বুলেন্সে তল্লাশি করে রোগীর বদলে ৫৮৯ বোতল ফেনসিডিল পেল র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)। এসময় তিন জনকে গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার (৯ জুন) রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডের সলিমপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে র‌্যাব। তারা হলেন— মো. মহিউদ্দিন হোসেন (৩৩), মো. কামরুল হাসান (২৫) ও মো. কামাল হোসেন (৩২)।

শুক্রবার (১০ জুন) র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, গোপন সংবাদে জানতে পারি, কিছু মাদক কারবারি অ্যাম্বুলেন্সে রোগীর পরিবর্তে ফেনসিডিল নিয়ে ফেনী থেকে চট্টগ্রামে আসছে। এ তথ্যের ভিত্তিতে সীতাকুণ্ডের সলিমপুর এলাকায় একটি অ্যাম্বুলেন্সে তল্লাশি চালিয়ে তিন জনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ্য মতে, অ্যাম্বুলেন্সের ভেতরে রোগী রাখার সিটের ওপর থেকে ৫৮৯ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

তিনি বলেন, আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানান, তারা দীর্ঘদিন ধরে কুমিল্লার সীমান্ত এলাকা থেকে ফেনসিডিল সংগ্রহ করেন। পরে তা চট্টগ্রাম ও অন্য অঞ্চলের মাদক কারবারিদের কাছে পাচার করে আসছিল। উদ্ধার করা ফেনসিডিলের আনুমানিক মূল্য ৬ লাখ টাকা। এ ঘটনায় সীতাকুণ্ড থানায় মামলা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV