বুধবার, ১৯ জুন ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
আসাদুজ্জামান আসাদের যত ‘অপকর্ম’ শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার

আনারকলির সঙ্গে কোনো বিদেশি থাকার সত্যতা মেলেনি

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ৩৩২ বার পঠিত

বাসায় মাদক রাখার অভিযোগে ইন্দোনেশিয়ার জাকার্তা থেকে প্রত্যাহার হওয়া বাংলাদেশ দূতাবাসের ডেপুটি চিফ অব মিশন কাজী আনারকলির সঙ্গে কোনো বিদেশি নাগরিকের বসবাসের সত্যতা পায়নি পররাষ্ট্র মন্ত্রণালয়। তবে তার বাসায় সামান্য পরিমাণে মারিজুয়ানা (গাঁজা) পাওয়ার সত্যতা মিলেছে।

কূটনীতিক আনারকলির বিরুদ্ধে প্রাথমিক অনুসন্ধানে তদন্ত কমিটি এসব তথ্য পেয়েছে বলে মঙ্গলবার (১৬ আগস্ট) সাংবাদিকদের জানান পররাষ্ট্রসচিব মাসুদ বিন মোমেন।

পররাষ্ট্রসচিব বলেন, প্রাথমিক একটা অনুসন্ধান করা হয়েছে। সেটার ভিত্তিতে আমরা কিছু তথ্য পেয়েছি। বিশেষ করে মারিজুয়ানা সংক্রান্ত। সরকারি কর্মচারীদের যে আচরণবিধি আছে, সেটার সঙ্গে এটা সাংঘর্ষিক। তদন্তে বিদেশি নাগরিক থাকার সত্যতা পাইনি, কিন্তু সামান্য পরিমাণে মারিজুয়ানা (গাঁজা) ছিল বলে জানা গেছে।

কোন প্রক্রিয়ায় এ কূটনীতিকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে- জানতে চাইলে মাসুদ বিন মোমেন বলেন, আমাদের দেশে সরকারি যে আচরণবিধি আছে তার মাধ্যমে দেখার চেষ্টা করছি। এখন আমরা সিদ্ধান্ত নেব এটা ডিপার্টমেন্টাল প্রসিডিং করা হবে কি না। আমরা ডিপার্টমেন্টাল প্রসিডিংয়ের মাধ্যমে হয়তো আরও গভীরে যেতে পারব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs