বুধবার, ১৯ জুন ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
আসাদুজ্জামান আসাদের যত ‘অপকর্ম’ শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার

আমি সৎ, জীবনে ১ টাকাও হারাম খাইনি: ওয়াসা এমডি

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
  • ১১১৪ বার পঠিত

ঢাকা ওয়াসায় এক টাকাও দুর্নীতি হয়নি দাবি করে সংস্থাটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) তাকসিম এ খান বলেছেন, আমি সৎ, জীবনে এক টাকাও হারাম খাইনি। আমার বিরুদ্ধে দুর্নীতির যে অভিযোগ তোলা হয়েছে, তা সম্পূর্ণ অসত্য।

বুধবার (৭ ডিসেম্বর) কারওয়ান বাজারে ওয়াসার নিজ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তাকসিম এ খান বলেন, আমি যেহেতু এক টাকাও হারাম খাইনি, দুর্নীতি করিনি। তাই আমার বিরুদ্ধে যতোই অভিযোগ তুলুক, কোনো ভয় নেই। আমার বিরুদ্ধে দুর্নীতির যে অভিযোগ তোলা হয়েছে, হাইকোর্ট তা খারিজ করে দিয়েছেন।

তিনি বলেন, অনিয়ম ও দুর্নীতির দায়ে যাদের চাকরিচ্যুত করেছি, তারা আমার পিছু লেগেছে, বিভিন্ন জায়গায় মিথ্যা তথ্য ছড়াচ্ছে। তারা মিথ্যা অপবাদ দিয়ে আমাকে ওয়াসার এমডি পদ থেকে সরাতে চায়। কারণ আমাকে সরানো গেলে, তারা আবার চাকরি ফিরে পাবে। ওয়াসায় দুর্নীতি চালিয়ে যেতে পারবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs