রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৫৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

আর্জেন্টিনার জার্সি গায়ে ব্যক্তির বিষয়ে খোঁজ নিচ্ছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২
  • ১৩৩৪ বার পঠিত

গত বুধবার পুলিশের সঙ্গে বিএনপি সংঘর্ষের সময় আর্জেন্টিনার জার্সি গায়ে এবং হাতে শটগান থাকা ব্যক্তিকে চিহ্নিত করার চেষ্টা করছে পুলিশ। আজ দুপুরে নয়াপল্টনে ডিএমপির যুগ্ম কমিশনার বিপ্লব কুমার সরকার সংবাদকর্মীদের এ তথ্য জানান।

তিনি সাংবাদিকদের বলেন, আর্জেন্টিনার জার্সি গায়ে যে ব্যক্তিকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা চলছে তাকে এখনো চিহ্নিত করা যায়নি। এ বিষয়ে তদন্ত চলছে।

তিনি আইন-শৃংখলার বাহিনীর সদস্য কিনা জানতে চাইলে বিপ্লব কুমার বলেন, এ বিষয়ে তদন্ত চলছে। বিপ্লব কুমার বলেন, বিএনপির সভা করতে হলে সোহরাওয়ার্দী উদ্যানেই করতে হবে এর কোন বিকল্প নেই। এর বাইরে যদি কোন রাস্তা অবরোধ করে কেউ তাহলে আমরা তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো। যতক্ষণ পর্যন্ত আমরা এই রাস্তা থেকে জনগণের চলাচলের জন্য সম্পূর্ণ  ঝুঁকিমুক্ত মনে না করবো ততক্ষণ পর্যন্ত  আমরা আমাদের কাজ চালিয়ে যাবো। গতকাল নয়াপল্টনে আমাদের এবং সাধারণ জনগণের উপর ককটেল নিক্ষেপ করেছে। এবং আমরা বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে নাশকতা করার অনেক বিস্ফোরক দ্রব্য আমরা উদ্ধার করেছি। আরও আমাদের কাছে তথ্য রয়েছে বিভিন্ন জায়গায় এগুলো জমায়েত করা রয়েছে। এগুলো উদ্ধারের জন্য আমরা প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি।

আমাদের বোম ডিসপোজাল ইউনিট কাজ করছে। পুলিশের পোশাকে, সিভিলে এবং বিভিন্ন ভাবে কাজ করে যাচ্ছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV