রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৪৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

ইসলামী সভায় গিয়ে ধর্ষণের শিকার মাদরাসাছাত্রী

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩
  • ২৯ বার পঠিত

নেত্রকোণার কলমাকান্দায়ে এক ইসলামী সভায় গিয়ে ফেরার পথে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন এক মাদরাসাছাত্রী (১৪)। এ ঘটনায় শাহ আলম মিয়া (৩২) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১১ জানুয়ারি) কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম (পিপিএম) এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার শাহ আলম উপজেলার খারনৈ ইউনিয়নের খারনৈ গ্রামের মৃত মো. সাহেদ আলীর ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে, ভুক্তভোগী মাদরাসাছাত্রী বান্ধবীদের নিয়ে গত ২৯ ডিসেম্বর রাতে উপজেলার খারনৈ গ্রামে ইসলামী সভা শুনতে যায়। পরে রাত ১২টার দিকে বিদ্যুৎ চলে গেলে পাশে খালার বাড়িতে খাবার খেতে যায় তারা। সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা একই এলাকার লিমন মিয়া ওরফে বাব্বা ও রুবেল মিয়া তাকে মুখ চেপে ধরে পাশের ক্ষেতে নিয়ে ধর্ষণ করেন। এ সময় পাশ দিয়ে যাওয়া শাহ আলম মিয়ার কাছে বাঁচার আকুতি জানালে তিনি আবারও ওই ছাত্রীকে ধর্ষণ করে সেখানে ফেলে চলে যায়। এ ঘটনায় ঘণ্টাখানেক পর খোঁজাখুঁজি করে ওই ছাত্রীকে ক্ষেত থেকে উদ্ধার করা হয়। লজ্জার ভয়ে প্রথমে বিষয়টি কাউকে জানাননি তারা। পরে মঙ্গলবার রাতে ওই ছাত্রীর বড় বোন বাদী হয়ে কলমাকান্দা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলার আসামিরা হলেন, লিমন মিয়া ওরফে বাব্বা, রুবেল মিয়া ও শাহ আলম মিয়া।

কলমাকান্দা থানার ওসি আবুল কালাম (পিপিএম) জানান, শাহ আলমকে দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। আর ভুক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়। অন্য আসামিদের ধরতে অভিযান অব্যাহত আছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV