বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

উদ্বোধনের দিন জন্ম, তাই নাম রাখা হলো ‌‌‌‍পদ্মা সেতু

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ২৬ জুন, ২০২২
  • ১১৯ বার পঠিত

নারায়ণগঞ্জ, কুমিল্লা, বরিশাল ও নেত্রকোণার পর এবার জয়পুরহাটে জন্ম নেওয়া এক ছেলে নবজাতকের নাম পদ্মা সেতু রাখা রয়েছে। গতকাল শনিবার পদ্মা সেতু উদ্বোধনের দিন শিশুটি জন্ম নেওয়ায় এ নাম রাখা হয়।

শনিবার (২৫ জুন) রাত ১০টা ৫২ মিনিটে জেলা শহরের গ্রাজুয়েট জেনারেল হাসপাতালে শিশুটির জন্ম হয়। শহরের আরাফাত নগর চামড়াগুদাম মহল্লার মিজানুর রহমান মোশারফের স্ত্রী বিথী বেগম নবজাতকের জন্ম দেন।

মিজানুর রহমান মোশারফ বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগ সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক, জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারশনের কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক পদে রয়েছেন।

শিশুটির মা বিথী বেগম বলেন, পদ্মা সেতু উদ্বোধনের দিন ছেলের জন্ম হয়েছে। এজন্য তার বাবা ছেলের নাম পদ্মা সেতু রেখেছে। বর্তমানে বাচ্চাসহ আমি সুস্থ আছি।

শিশুটির বাবা মিজানুর রহমান বলেন, আমাদের স্বপ্নের পদ্ম সেতু প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২৫ জুন উদ্বোধন করেছেন। আর এই দিনেই কোল আলোকিত করে আমার ছেলে সন্তানের জন্ম হয়েছে। এজন্য আমি ও আমার পরিবার অনেক খুশি। তাই দিনটিকে স্বরণীয় করে রাখতে ছেলের নাম ‘পদ্মা সেতু’ রাখা হয়েছে। আমাদের আগে একটি মেয়ে আছে। তার নাম নাবিয়া রহমান।

এর আগে গত ১৭ জুন নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় একসঙ্গে তিন শিশুর জন্ম হয়। তাদের নাম রাখা হয় স্বপ্ন, পদ্মা ও সেতু। এ বিষয়ে খবর প্রচার হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের শুভেচ্ছা উপহার পাঠান। উপহারস্বরূপ পাঠিয়েছেন এক ভরি ওজনের তিনটি চেইন, ফলমূল ও ফুল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV