শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

কমলনগরে চার কিশোরীর নিখোঁজ ঘটনায় থানায় জিডি : জনমনে আতংক

মাহমুদুর রহমান মনজু ,লক্ষ্মীপুর:
  • আপডেট টাইম : রবিবার, ৮ মে, ২০২২
  • ৫৬৭ বার পঠিত
লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চার কিশোরীর নিখোঁজ রয়েছে। একইগ্রামের প্রতিবেশী একত্রে চার কিশোরীর নিখোঁজ হওয়ার ঘটনার খবরে স্থানীয় জনমনে নানা প্রশ্ন সহ আতংক দেখা দিয়েছে। নিখোঁজ ৪ জনেরই বয়স ১২-১৪ বছরের মধ্যে। এব্যাপারে কমলনগর থানায় কিশোরীদের পরিবারের পক্ষ থেকে সাধারণ ডায়েরি করা হয়।
পুলিশ ও নিখোঁজ কিশোরীদের পরিবার সূত্র জানান, গতকাল শনিবার সকালে উপজেলার চরকাদিরা ইউনিয়নের বাদামতলী এলাকা থেকে ওই চার কিশোরী নিখোঁজ হয়। দিনভর সম্ভাব্য স্থানে খোঁজ করেও তাদের সন্ধান না পেয়ে রাতে কমলনগর থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেছেন নিখোঁজদের এক আত্মীয়া আকলিমা বেগম।
থানায় ডায়েরিতে উল্লেখিত নিখোঁজ চার কিশোরী হলেন যথাক্রমে জোবাইদা আক্তার(১২), মিতু আক্তার (১২), সামিয়া আক্তার নিহা (১৩) ও সিমু আক্তার (১৪)।
জিডির আবেদনে উল্লেখ করা হয়, সামিয়া আক্তার নিহার নানার বাড়ীতে যাওয়ার জন্য তারা বাড়ী থেকে বের হয়ে আর ফিরেনি। এরপর সন্ধ্যা পর্যন্ত অনেক খোঁজাখুঁজি করেও চার কিশোরীকে না পেয়ে প্রতিকার চেয়ে জিডি করা হয়।
কমলনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সোলায়মান বলেন, চার কিশোরী নিখোঁজ হওয়ার ঘটনায় থানায় একটি জিডি দায়ের করা হয়েছে। পুলিশ সর্বশক্তি প্রয়োগ করে ওই চার কিশোরীকে উদ্ধারে কাজ করছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV