বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:১৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২ চট্টগ্রামে চোলাই মদসহ গ্রেপ্তার ৪

কর্মবীর আবদুচ ছালামের পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ৩ এপ্রিল, ২০২৩
  • ১৪৬ বার পঠিত

চলছে পবিত্র রমজান মাস। বিশ্বজুড়ে সংকটময় মুহুর্তে কিছুটা কষ্টে আছে সমাজের নিম্ন আয়ের মানুষরা। সেহেরি ও ইফতারে কিছুটা পেট ভরে খাবারের আশায় তারা তাকিয়ে থাকে বিত্তবানদের পথ চেয়ে। এমন পরিস্থিতিতে প্রায় পাঁচ শতাধিক দু:স্থ ও অসহায় পরিবারের ক্ষুধার জ্বালা মেটাতে ইফতার সামগ্রী নিয়ে হাজির হয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের কোষাধ্যক্ষ ও সিডিএ’র সাবেক চেয়ারম্যান কর্মবীর আলহাজ্ব আবদুচ ছালাম ।
বোরবার বিকালে নগরীর পাঁচলাইশ ওয়ার্ডে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ইফতার সামগ্রী অসহায় মানুষের হাতে তুলে দেন তিনি।
এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সৃষ্টির পর থেকে আওয়ামী লীগ জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে। যেকোনো দুর্যোগে আওয়ামী লীগের নেতাকর্মীরাই জনগণের পাশে দাঁড়ায়। এবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন- ইফতার পার্টি না করে সেই অর্থ গরিব-দুঃখী ও অসহায় মানুষের মাঝে বিতরণ করতে। সেই নির্দেশনা মোতাবেক এই ক্ষুদ্র প্রয়াস তার। এসময় পাঁচলাইশ ওয়ার্ডে সাধারণ মানুষের কল্যাণে সবসময় নি:স্বার্থভাবে কাজ করায় জিএস কফিল উদ্দিনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন আব্দুচ ছালাম।
মহানগর যুবলীগের সাবেক সদস্য জিএস কপিল উদ্দিনের সার্বিক তত্ত্বাবধানে ও সি.ইউনিট আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব রফিক উদ্দিন কালুর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি ছিলেন, মঈনউদ্দিন মহিন,হাজী নাছির উদ্দীন, আব্দুল কাদের সর্দার,আলহাজ্ব শফি সওদাগর,কান্তা ইসলাম মিনু।
সংকটময় মুহুর্তে খাদ্য সহায়তা পেয়ে খুশি অসহায় মানুষগুলো। তারা বলছেন, আওয়ামীলীগ সরকারের আমলে ক্ষুধার জ্বালা সহ্য করতে হয়নি তাদের। জিএস কফিল উদ্দিনের মাধ্যমে সবসময় সহযোগিতা পেয়ে থাকেন তারা।
ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য জি.এস আমিনুল করিমের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইলয়াস খান মিলন,মো: জসিম,আব্দুল আজিজ, আজিজুর রহমান,সাইফুল ইসলাম, গোলাম মোস্তফা,মো: বাদশা,নুর নবী,আনিসুর রহমান মুন্না,মোজাম্মেল হোসেন, সাজ্জাদ হোসেন, নুরউদ্দিন,ইমাম উদ্দিন,আরাফাত ইবনে করিম,আব্দুর রহীমসহ অনেকে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs