শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২ চট্টগ্রামে চোলাই মদসহ গ্রেপ্তার ৪

কুকুরকে গুলির দায়ে ২১ বছরের জেল

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
  • ১৯৭ বার পঠিত

বিশ্বখ্যাত গায়িকা লেডি গাগার কুকুরদের অপহরণ ও গুলি করে একটি কুকুরকে হত্যার অভিযোগ উঠেছিল এক ব্যক্তির বিরুদ্ধে। সেই মামলায় সাজা ঘোষণা করল আদালত। অপরাধীকে ২১ বছরের জেল দেওয়া হয়েছে।

জানা যায়, ২০২১-এর শুরুর দিকে গাগার ৪ পোষ্যকে নিয়ে হাঁটতে বেরোন প্রশিক্ষক ফিশার। সেই সময় বিরল প্রজাতির ৩টি কুকুরকে চুরির চেষ্টা করেন জেমস হাওয়ার্ড জ্যাকসন নামে এক ব্যক্তি। তার সঙ্গে ছিলেন আরও ২ জন।

গাগার কুকুর চুরির চেষ্টা করলে বাধা দেন প্রশিক্ষক। সেই সময় গুলি চালান জ্যাকসন। গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় গাগার কুকুর ওয়াকারের এবং প্রশিক্ষক রায়ান আহত হন।

অন্যদিকে বুলডগের মধ্যে কোজি, গুস্তাভকে চুরি করে পালায় ওই দুষ্কৃতিরা। এর পর চুরি যাওয়া কুকুরদের খুঁজে দেওয়ার জন্য মোটা টাকা পুরস্কার ঘোষণা করেন গাগা। হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন প্রশিক্ষক।

এবার সেই মামলায় সাজা ঘোষণা হল। অপরাধী জ্যাকসনকে ২১ বছরের কারাবাসের নির্দেশ দিল আদালত। জ্যাকসন ছাড়া বাকি যে দুজন ঘটনায় জড়িত ছিলেন তারা আগেই হাজতবাস করছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs