শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২ চট্টগ্রামে চোলাই মদসহ গ্রেপ্তার ৪

ঘণ্টার ব্যবধানে চট্টগ্রাম কারাগারের দুই হাজতির মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ৪ এপ্রিল, ২০২২
  • ৫৫০ বার পঠিত

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে অসুস্থ হয়ে দুই হাজতির মৃত্যু হয়েছে। তাদের নাম রফিক উদ্দীন (৫৪) ও বাবুল মিয়া (৩৪)।

সোমবার (৪ এপ্রিল) ভোরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক ঘণ্টার ব্যবধানে এ দুই হাজতির মৃত্যু হয়। চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের জেলার দেওয়ান মো. তারিকুল ইসলাম ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মারামারির মামলায় রফিক গত ২৭ মার্চ কারাগারে আসেন। আর মাদক মামলায় গত বছরের ১৮ নভেম্বর বাবুলকে কারাগারে পাঠানো হয়।

কারাগার ও চমেক সূত্রে জানা গেছে, রফিকের হাজতি নং (৫৫৬৭/২২)। হঠাৎ অসুস্থ অনুভব করলে ভোর ৫টার দিকে তাকে চমেক হাসপাতালে নিয়ে আসেন কারারক্ষীরা। কর্তব্যরত চিকিৎসক তাকে ১২ নম্বর ওয়ার্ডে পাঠান। পরে ৫টা ৩৭ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। রফিকের বাড়ি চন্দনাইশের ধোপাছড়ি ইউনিয়নে।

রফিকের বড় ভাই ভাই জামাল উদ্দিন ঢাকা পোস্টকে বলেন, গত ২৬ মার্চ চন্দনাইশের চিড়িংঘাটা এলাকায় রফিকের ওপর হামলা করে স্থানীয় সন্ত্রাসীরা। এ ঘটনায় তিনি আহত হোন। পরে স্থানীয় হাসপাতালে চিকিৎসা নিয়ে মামলা করতে গেলে পুলিশ মামলা নেয়নি। উল্টো রফিককে গ্রেপ্তার করে কারাগারে পাঠায়।

জামাল অভিযোগ করেন, সন্ত্রাসীদের হামলায় আহত রফিককে চিকিৎসা না দিয়ে কারাগারে পাঠানো হয়। সেখানে বেশি অসুস্থ হয়ে তার মৃত্যু হয়েছে। রফিককে থানায়ও নির্যাতন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs