রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০২:২২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

ছদ্মবেশে ট্রেনের টিকিট কেটে ৩ দালাল ধরল দুদক

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০২২
  • ৮৬ বার পঠিত

যাত্রীর ছদ্মবেশে ট্রেনের টিকিট কেটে এক দালাল ও তার দুই সহযোগীকে হাতেনাতে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। টিকেট কালোবাজারি এবং অবৈধভাবে রেলের জমি ভাড়া দেওয়াসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে নীলফামারীর সৈয়দপুর রেলওয়ে স্টেশনে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
মঙ্গলবার (১১ অক্টোবর) দুদকের সহকারী পরিচালক (জনসংযোগ) মোহাম্মদ শফিউল্লাহ অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।
দুদকের রংপুর সমন্বিত জেলা কার্যালয়ের উপ-সহকারী পরিচালক একে এম নূরে আলম সিদ্দিকীর নেতৃত্বে এনফোর্সমেন্ট টিমের অভিযানে অভিযোগের সত্যতা পাওয়া পায়।
মোহাম্মদ শফিউল্লাহ বলেন, সুনির্দিষ্ট অভিযোগের পরিপ্রেক্ষিতে এনফোর্সমেন্ট টিম গতকাল অভিযান পরিচালনা করে। অভিযানে দুদক টিম যাত্রী সেজে টিকিট কালোবাজারিদের কাছ থেকে দুইটি টিকিট উদ্ধার করে। এসময় একজন দালাল ও তার দুই সহযোগীকে আটক করা হয়। তাদের স্টেশন মাস্টারের কাছে হস্তান্তর করা হয়েছে।
দুদক সূত্র আরও জানা যায়, সৈয়দপুর রেলওয়ে স্টেশনের কর্মকর্তাদের বিরুদ্ধে টিকিট কালোবাজারি ও অবৈধভাবে রেলের জমি ভাড়া দেওয়াসহ বিভিন্ন অনিয়মের অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে অভিযোগের সত্যতা পাওয়া গেছে।
টিম দেখতে পায় টিকিট কালোবাজারিতে বুকিং সহকারী, স্টেশন মাস্টার ও দালাল চক্রের পরস্পর যোগসাজশ রয়েছে। এ বিষয়ে ব্যবস্থা নিতে এনফোর্সমেন্ট টিম বিভাগীয় তত্ত্বাবধায়কের সঙ্গে সাক্ষাৎ করে ঘটনা অবহিত করে। দুদক টিম দায়ীদের চিহ্নিত করে সার্বিক বিষয় প্রতিবেদন ও আইন অনুযায়ী ব্যবস্থা নিতে কমিশনের কাছে সুপারিশ করবে বলে জানা গেছে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV