শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

ছাত্রলীগ নেত্রী সানজিদাসহ ৫ শিক্ষার্থীকে ইবি থেকে বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শনিবার, ৪ মার্চ, ২০২৩
  • ১২২ বার পঠিত

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) দেশরত্ন শেখ হাসিনা হলে প্রথম বর্ষের ছাত্রী ফুলপরী খাতুনকে রাতভর নির্যাতনের ঘটনায় ছাত্রলীগ নেত্রী সানজিদাসহ পাঁচ নেতাকর্মীকে বিশ্ববিদ্যালয় থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

অভিযুক্তদের কেন স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না তা জানাতে কারণ দর্শানো নোটিশ দেওয়া হয়েছে। আগামী সাত কার্যদিবসের মধ্যে ওই নোটিশের জবাব দিতে হবে। শনিবার (৪ মার্চ) বিশ্ববিদ্যালয়ের প্রক্টর শাহাদাত হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন।

বহিষ্কৃত শিক্ষার্থীরা হলেন- পরিসংখ্যান বিভাগের ২০১৭-১৮ সেশনের সানজিদা চৌধুরী অন্তরা, ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ২০২০-২১ সেশনের তাবাসসুম ইসলাম একই বর্ষের আইন বিভাগের ইসরাত জাহান মীম, চারুকলা বিভাগের হালিমা আক্তার ঊর্মি এবং ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের মাওয়াবিয়া।

আজ শনিবার সকালে ক্যাম্পাসে আসেন ফুলপরী। তিনি বিশ্ববিদ্যালয়ের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলে থাকার ইচ্ছা পোষণ করায় তাকে ওই হলে আসন বরাদ্দ দেওয়া হয়েছে। হলটির বকুল ব্লকের ৫০১ নম্বর কক্ষে বরাদ্দ পেয়েছেন ফুলপরী।

গত বুধবার (১ মার্চ) বিচারপতি জে বি এম হাসান ও বিচারপতি রাজিক আল জলিলের হাইকোর্ট বেঞ্চ নির্যাতনে অভিযুক্ত ছাত্রলীগ নেত্রী সানজিদা চৌধুরী অন্তরাসহ ৫ জনকে অস্থায়ীভাবে বহিষ্কারের নির্দেশ দেন। একই সঙ্গে ফুলপরীকে পছন্দমতো হলে আবাসিকতা দেওয়ারও নির্দেশ দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV