সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১২:৩৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

ছাত্রী ধর্ষণের প্রতিবাদে উত্তাল গোপালগঞ্জ বিশ্ববিদ্যালয়

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৪৪ বার পঠিত

গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ছাত্রীকে তুলে নিয়ে দলবদ্ধ ধর্ষণের প্রতিবাদে বিক্ষোভ আন্দোলন করছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) সকাল আটটা থেকে বিশ্ববিদ্যালয়ের কাছে ঢাকা-খুলনা মহাসড়কের ঘোনাপাড়ায় দোষীদের বিচারের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন শিক্ষার্থীরা।

ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার না করা পর্যন্ত বিক্ষোভ চালিয়ে যাওয়ার ঘোষণা দেন তারা। সেইসাথে ক্যাম্পাসের প্রশাসনিক ভবনগুলোতে তালা ঝুলিয়ে ক্লাস-পরীক্ষা বর্জনের ডাক দিয়েছেন তারা।

বেলা দেড়টার সময় শেষ খবর পাওয়া পর্যন্ত এই বিক্ষোভ অব্যাহত রয়েছে বলে জানা যায়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর রাজিউর রহমান জানান, ভুক্তভোগী ছাত্রীর সঙ্গে কথা বলে রাতেই দুজনকে আসামি করে গোপালগঞ্জ সদর থানায় মামলা করা হয়েছে।

উল্লেখ্য, বুধবার (২৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে নয়টার দিকে নবনির্মিত জেলা প্রশাসন স্কুলের ভেতর নিয়ে এক বশেমুরবিপ্রবি ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ ওঠে।

এজাহার সূত্রে জানা যায়, রাত সাড়ে নয়টার দিকে বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রী তার বন্ধুকে নিয়ে ঘুরতে বের হয়। এসময় একদল যুবক ওই ছাত্রীর বন্ধুকে মারধর করে এবং ছাত্রীকে নবনির্মিত জেলা প্রশাসন স্কুলের ভেতর নিয়ে ধর্ষণ করে।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, জিজ্ঞাসাবাদের জন্য বহিরাগত তিনজনকে থানায় আনা হয়েছে। ভিডিও ফুটেজ দেখে আসামিদের শনাক্ত করার চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV