শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

ছাত্র খুনের মামলায় ৮ জনের নাম, অচেনা আরও ১২

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ২৪৭ বার পঠিত

চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানার চেরাগী পাহাড় মোড় এলাকায় ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা আসকার বিন তারেক খুনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

শনিবার (২৩ এপ্রিল) সকালে নিহতের পিতা এসএম তারেক বাদী হয়ে এ মামলা দায়ের করেন। এ ঘটনায় শোভন দেব (১৭) নামে একজন আটক করা হয়েছে। এ মামলায় ৮ জনকে আসামি করা হয়েছে।

ইভান বিএফ শাহীন কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। তিন ভাই বোনের মধ্যে তিনি দ্বিতীয়। নগরের এনায়েত বাজার বাটালী রোডের জমির ম্যানশনে পরিবারের সাথে থাকতেন।

মামলার বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) চৌধুরী রেজাউল করিম বলেন, ইভান খুনের ঘটনায় হত্যামামলা দায়ের হয়েছে। এ ঘটনায় শোভন দেব (১৭) নামে একজন আটক রয়েছে। তাছাড়া আট জনের নাম উল্লেখ করে মামলা হয়েছে।

তিনি জানান, মামলায় অজ্ঞাতনামা আরও ১০ থেকে ১২ জনকে আসামি করা হয়েছে। এ বিষয়ে মামলা তদন্ত চলছে। অপরাধীদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শুক্রবার (২২ এপ্রিল) রাত সাড়ে নয়টার দিকে চেরাগী পাহাড় এলাকায় জামালখান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন ও নগর ছাত্রলীগের সহ-সম্পাদক সাব্বির সাদিকের অনুসারীদের মধ্যে পূর্ব শত্রুতার জেরে মারামারির ঘটনা ঘটে। ছাত্রলীগের দুই পক্ষের মারামারিতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আসকার বিন তারেক গুরুতর আহত হন। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV