সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১০:০৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

জামিন নিতে পিস্তল নিয়ে আদালতে গেলেন আসামি

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ৪ জুলাই, ২০২২
  • ২৭০ বার পঠিত

জামিন নিতে এসে আইনজীবী ও উপস্থিত সকলের চোখ ফাঁকি দিয়ে পিস্তল নিয়ে আদালতের এজলাসে ঢোকেন বন মামলার আসামি মনসুর আহমেদ। রোববার (০৩ জুলাই) দুপুরে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বন আদালত-২ এ ঘটনাটি ঘটে।  

মনসুর আহমেদ গাজীপুরের জয়দেবপুর থানার পিরুজালি গ্রামের প্রয়াত আব্দুল করিমের ছেলে। পিস্তলটি তার শার্টের নিচে কোমরে ঢাকা ছিল।

আদালত ও পুলিশ সূত্রে জানা গেছে, একটি বন মামলার আসামি মনসুর লাইসেন্স করা পিস্তল নিয়ে জামিনের জন্য আদালতে হাজির হন। কিন্তু বিচারক তার জামিনের আবেদন না মঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিলে পিস্তলটি সবার নজরে আসে। এই নিয়ে আদালতে শুরু হয় হৈ চৈ।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার জাকির হাসান (উত্তর-অপরাধ) জাকির হোসেন বলেন, খবর পেয়ে সেখানে দ্রুত পুলিশ পাঠানো হয়। তাৎক্ষণিক পুলিশ অস্ত্রটি তার কাছ থেকে উদ্ধার করে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, জেলার জয়দেবপুর থানার একটি মামলায় আদালতে হাজিরা দিতে এসেছিলেন মনসুর নামে ওই ব্যক্তি। এ সময় বিচারক জামিন না-মঞ্জুরের আদেশ দিলে মনসুর তার সঙ্গে অস্ত্র আছে বলে জানায়। যেহেতু বিচারক আগেই তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে তাই তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

মেট্রোপলিটন পুলিশের সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মোশারফ হোসেন বলেন, অস্ত্র উদ্ধারের পর সেটি থানায় নিয়ে যাওয়া হয়েছে। আর মনসুরকে আদালত জেলহাজতে পাঠানোর আদেশ দেন।

তিনি জানান, আদালতে অস্ত্র নিয়ে প্রবেশ করার ঘটনায় তার বিরুদ্ধে রোববার রাতেই তিনি বাদী হয়ে সদর থানায় সন্ত্রাসবিরোধী আইনে একটি মামলা করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV