বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
আসাদুজ্জামান আসাদের যত ‘অপকর্ম’ শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার

জীবন দিয়ে মনিবকে রক্ষা করল কুকুর

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ৫৩০ বার পঠিত

আলুখেতের পাশে পাতা চৌকিতে শুয়ে বিশ্রাম নিচ্ছিলেন জমির মালিক সেলিম রেজা। তাঁর সঙ্গে পাহারায় ছিল বিদেশি জাতের একটি পোষা কুকুর। হঠাৎ সেলিমের দিকে একটি বিষধর সাপ ছুটে আসছিল। এই অবস্থায় মুনিবকে রক্ষায় কুকুরটি সাপের ওপর ঝাঁপিয়ে পড়ে।

সাপ ও কুকুরের মধ্যে পাল্টাপাল্টি আক্রমণ ও কামড়াকামড়ির ঘটনা ঘটে। শেষ পর্যন্ত সাপ ও কুকুর উভয়ই মারা যায়। তবে রক্ষা পান কুকুরের মালিক সেলিম রেজা।

গতকাল বৃহস্পতিবার রাতে ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার বলরামনগর গ্রামে ঘটনা ঘটে।

সেলিম রেজা কোটচাঁদপুর উপজেলা বলরামনগর গ্রামের আবদুর রহমানের ছেলে। তিনি একজন কৃষক। সেলিম বলেন, তাঁর চোখের সামনেই মুহূর্তের মধ্যে ঘটনাটি ঘটে গেল।

স্থানীয় ব্যক্তিরা বলছেন, কুকুর প্রভুভক্ত, তা আরও একবার প্রমাণিত হলো। নিজের জীবন দিয়ে মনিবকে বাঁচিয়ে দিয়েছে কুকুর। মারামারিতে সাপ-কুকুরের মৃত্যুর খবরে কৌতূহলী মানুষ তা দেখতে এলাকায় ভিড় জমায়।

সেলিম রেজা বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে তিনি ও তাঁর ছোট ভাই আলিম রেজা আলুখেত পাহারা দিচ্ছিলেন। জমির পাশে একটি চৌকিতে শুয়ে বিশ্রাম নেওয়ার সময় ঘটনাটি ঘটে। তাঁর কুকুরের নাম টেডি। এটি জার্মান শেফার্ড জাতের কুকুর। টেডিকে ১ লাখ টাকা দিয়ে কিনেছেন। কুকুরটিকে প্রথমে ভারতে, পরে ২০১৯ সালে বাংলাদেশে আনা হয়। টেডির কারণে খেত পাহারা দিতে কোনো শ্রমিকের দরকার হতো না। এর আগেও জীবনের ঝুঁকি নিয়ে তাঁর পরিবারের সদস্যদের নিরাপদে রেখেছিল টেডি। একদিন তার ছেলেকে মোটরসাইকেলের চাপা পড়া থেকে রক্ষা করেছিল। টেডির মৃত্যুতে তিনি ভেঙে পড়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs