রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
আসাদুজ্জামান আসাদের যত ‘অপকর্ম’ শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার

টর্চার সেলে কলেজছাত্রকে নির্যাতন, ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২
  • ৪৫৭ বার পঠিত

সাতক্ষীরায় টর্চার সেলে কলেজছাত্রকে বিবস্ত্র করে নির্যাতনের মামলার প্রধান আসামি সদ্য বহিষ্কৃত ছাত্রলীগ নেতা সৈয়দ আকিবকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৭ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে খুলনার ডুমুরিয়া থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

আটক সৈয়দ আকিব তালা উপজেলা সদরের মাঝিয়াড়া গ্রামের দালাল সৈয়দ ইদ্রিসের ছেলে। সৈয়দ আকিব তালা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।

ঘটনার পর তাকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করেন জেলা ছাত্রলীগের সভাপতি আশিকুর রহমান আশিক ও সাধারণ সম্পাদক সুমন হোসেন।

তালা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে অভিযান চালিয়ে কলেজছাত্রকে বিবস্ত্র করে ভিডিও ধারণ ও নির্যাতন মামলার প্রধান আসামি সৈয়দ আকিবকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার বাকি চার আসামিকে গ্রেপ্তার অভিযান চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs