শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২ চট্টগ্রামে চোলাই মদসহ গ্রেপ্তার ৪

ট্রাকচাপায় দম্পতির মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ৫২০ বার পঠিত

চট্টগ্রাম নগরীর লালখানবাজার এলাকার ইস্পাহানী মোড়ে ম্যাক্স কনস্ট্রাকশনের কনক্রিট মিক্সার মেশিনবাহী ট্রাকের চাপায় দুজন মোটরসাইকেল আরোহীর মৃত্যুর ঘটনা ঘটেছে।

নিহত দুজনের একজন পুরুষ অন্যজন নারী। তারা দুজনে স্বামী স্ত্রী। নিহত দুজন হলেন মোহাম্মদ ইকবাল উদ্দিন চৌধুরী (৪২) ও সখিনা ফাতেমী (৩৫)। তারা আকবরশাহ থানার পূর্ব ফিরোজশাহ কলোনির বাসিন্দা।

বুধবার (৬ এপ্রিল) বিকেল ৫টার দিকে আখতারুজ্জামান ফ্লাইওভারে ওঠার মুখে এই দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, মোহাম্মদ ইকবাল উদ্দিন চৌধুরী জ্যাক মেশিনারি কোম্পানির সার্ভিস ইঞ্জিনিয়ার ও সখিনা ফাতেমী নগরীর মোস্তফা-হাকিম স্কুলের সিনিয়র শিক্ষিকা। সখিনা ফাতেমীকে নিয়ে মেডিকেল থেকে ফিরছিলেন স্বামী ইকবাল। মেডিকেল থেকে ফেরার পথে ম্যাক্সের কনক্রিট মিক্সার ট্রাক চাপায় আখতারুজ্জামান ফ্লাইওভারের মুখে নিহত হন তারা।

স্থানীয় সূত্রে জানা গেছে, এলিভেটর এক্সপ্রেসওয়ের কাজের জন্য নগরীর জামিয়াতুল ফালাহ ময়দানের পূর্বপ্রান্তে ইয়ার্ড করেছে কনস্ট্রাকশনের কাজ পরিচালনা করছে ম্যাক্স। সেখান থেকে টাইগারপাস মোড়ে মাল আনা নেয়ার ক্ষেত্রে ম্যাক্সের ভারী যান নিয়মিতভাবে এই রুটে চলাচল করছে। বেশিরভাগ ক্ষেত্রেই এসব পরিবহন কোন নিয়মকানুন মানে না বলে অভিযোগ তাদের।

দুর্ঘটনাস্থলে থাকা কোতোয়ালী থানার উপ-পরিদর্শক নয়ন শীল দুজনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

এই ঘটনায় কনক্রিট মিক্সারমেশিনবাহী ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। নিহত দুজনের লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs