রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১২:৪৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

তিন কন্যার বিয়েতে প্রধানমন্ত্রীর উপহার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২
  • ১২৭ বার পঠিত

চট্টগ্রামে জমকালো আয়োজনে অভিভাবকহীন তিন কন্যার (মর্জিনা, মুক্তা ও তানিয়া) বিয়ে দিলেন চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান।

সমাজসেবা অধিদপ্তর পরিচালিত শিশু পরিবারের তিন কন্যার বিয়ের দাওয়াত কার্ড পাঠানো হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছেও।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) রাতে অফিসার্স ক্লাবে আয়োজিত বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুই হাজার অতিথি। সানাইয়ের সুরে বিয়ের রঙিন সাজে সাজেন তিন কন্যা। যাবেন নতুন ঠিকানায়।

তিন কন্যা বলেন, আমাদের মা-বাবা থাকলে আজ যা করতেন, জেলা প্রশাসক স্যার আমাদের জন্য তা-ই করেছেন। তিনি কোনো কমতি রাখেননি। এভাবে আমাদের বিয়ে হবে, তা কখনও ভাবতে পারিনি।

এর আগে, তিন কন্যা বউ সেজে গাড়িতে করে আসেন ক্লাবে। সঙ্গে ছিল বরযাত্রীও। গেটে সালামির জন্য বর আর কনেপক্ষের তর্কাতর্কিও ছিল। প্রধানমন্ত্রীর নির্দেশে জেলা প্রশাসক চট্টগ্রামের পক্ষ থেকে প্রত্যেককে দুই ভরি স্বর্ণালংকার, দুই লাখ টাকার ফিক্সড ডিপোজিট ও প্রয়োজনীয় আসবাব দেওয়া হয়।

চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান বলেন, এরা আমার মেয়ের মতো। বিয়েতে যাতে কোনো ধরনের কমতি না হয়, এ জন্য সব আয়োজন করা হয়। তিন মেয়ের অনুষ্ঠানে এক হাজার অতিথির জন্য খাবারের আয়োজন করা হয়। চট্টগ্রামের সর্বস্তরের মানুষ বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থেকে তিন কন্যার জন্য দোয়া করেছেন। প্রধানমন্ত্রীকেও এ বিয়ের অনুষ্ঠানের দাওয়াত দেওয়া হয়েছিল। প্রধানমন্ত্রী বিয়ের দাওয়াত কবুল করেছিলেন। তিন মেয়ের জন্য স্বর্ণালংকার পাঠিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV