মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০২:০৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

তেলের দাম বেশি চাওয়ায় প্রতিবাদ, ক্রেতাকে পেটালো দোকানদার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শনিবার, ১৯ মার্চ, ২০২২
  • ১৮৮ বার পঠিত

ব্রাহ্মণবাড়িয়ায় সয়াবিন তেলের অতিরিক্ত মূল্য চাওয়ায় প্রতিবাদ করায় জাকির হোসেন (৪৩) নামের এক ব্যক্তিকে পেটালো দোকানদার।

শুক্রবার (১৯ মার্চ) বিকেল সোয়া ৫টার দিকে জেলা সদরের ফুলবাড়িয়া এলাকায় এই ঘটনাটি ঘটে। জাকির হোসেন জেলার সরাইল উপজেলার তেলিকান্দির খোরশেদ মিয়ার ছেলে। তিনি বেসরকারি একটি প্রতিষ্ঠানে চাকরি করার সুবাদে পরিবার নিয়ে জেলা শহরের ফুলবাড়িয়ায় বাসা ভাড়া নিয়ে বসবাস করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, জাকির হোসেন জুম্মার নামাজের আগে বাসার পাশের দোকান থেকে এক লিটারের সয়াবিন তেল বাকিতে নেন। বিকেলে আসরের নামাজের পর সেই দোকানে তেলের মূল্য পরিশোধ করতে যান। সেখানে দোকানদার বলেন তেলের দাম ১৮০ টাকা পরিশোধ করতে। এ সময় জাকির হোসেন দোকানদারকে বলেন বোতলে লিখা আছে ১৬০ টাকা, আপনি ১৮০ টাকা কেন নিবেন। প্রতিবাদ করার পর দোকানদার দোকানে থাকা একটি তেলের বোতল হাতে নেন, সেই বোতলে মূল্য লেখা আছে মাত্র ১৬ টাকা। দোকানদারের হাতে নেয়া বোতলে ১৬০ টাকা সংখ্যার পেছনে লেখা শূন্যটি ঘষামাজা করে উঠিয়ে ফেলা হয়েছে। এ নিয়ে জাকির হোসেন আবারও প্রতিবাদ করলে দোকানদার চেয়ার তুলে তার ওপর হামলা করে। এতে গুরুতর আহত হন জাকির হোসেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করে। এই ঘটনার পর দোকান বন্ধ করে দোকানদার পালিয়ে গেছেন।

এই বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) সোহরাব আল হোসাইন জানান, বিষয়টি আমরা অবগত হয়েছি। হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছিল। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV