শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
আসাদুজ্জামান আসাদের যত ‘অপকর্ম’ শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার

থানার ওপরে ওঠে আত্মহত্যার চেষ্টা কিশোরের, বুঝিয়ে নামালেন কক্সবাজারের ওসি

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ৫০৪ বার পঠিত

কক্সবাজার সদর মডেল থানা ভবন থেকে লাফিয়ে আত্মহত্যার চেষ্টার সময় এক কিশোরকে উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৬ এপ্রিল) বিকাল সাড়ে ৩টায় এ ঘটনা ঘটে।

ওই কিশোরের নাম ওসাইমিম। সে উখিয়ার পালংখালী ইউনিয়নের শাহজাহানের ছেলে এবং বায়তুশ শরফ জব্বারিয়া একাডেমির ১০ম শ্রেণির ছাত্র। তবে পরিবারের সঙ্গে কক্সবাজার শহরের পাহাড়তলী কচ্ছপিয়াপুকুর এলাকায় থাকে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনিরুল গিয়াস।

কক্সবাজার থাকার পরিদর্শক (তদন্ত) সেলিম উদ্দিন বলেন, কনস্ট্রাকশনের কাজ করার জন্য থানা ভবনের বাইরে তৈরি করা অস্থায়ী সিঁড়ি বেয়ে হঠাৎ ওই কিশোর তিন তলার সানসেটে ওঠে। এরপর সেখানে নিজের গায়ে ব্লেড দিয়ে আঘাত করে সে।

পরে ওসি মুনিরুল গিয়াস সিঁড়িতে উঠে ওসাইমিম আত্মহত্যা না করার জন্য নানাভাবে বোঝানোর চেষ্টা করেন। এরমধ্যে নিচে পুলিশ কম্বল এবং অন্যান্য জিনিসপত্র বিছিয়ে দেয়।

পরে ওসি মুনিরুল গিয়াস ওই কিশোরকে বোঝাতে সক্ষম হলে সে নিচে নামতে রাজি হয়। প্রায় ২০ মিনিট চেষ্টার পর তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে সে সদর হাসপাতালে ভর্তি আছে এবং ভালো আছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs