সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৯:৪০ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

দুই মিনিটে এক বোতল মদ পানের বাজি, জিতেই প্রাণ গেল যুবকের

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ১৭ জুলাই, ২০২২
  • ২৪০ বার পঠিত

মাত্র দুই মিনিটের মধ্যে এক বোতল মদ পান করতে পারলেই পুরস্কার হিসেবে পাবেন এক হাজার টাকা। এমন বাজি ধরে তা জিতেও যান এক যুবক। তবে এর বিনিময়ে প্রাণ দিতে হয়েছে তাকে। অতিরিক্ত মদ্যপানের কিছুক্ষণ পরই মারা গেছেন তিনি।

গত মঙ্গলবার দক্ষিণ আফ্রিকার লিম্পোপো শহরের মাশাম্বা গ্রামের একটি মদের দোকানে ঘটেছে এই ঘটনা। কে সবচেয়ে কম সময়ে এক বোতল মদ পান করতে পারেন, তা দেখার জন্য চ্যালেঞ্জে অংশ নিয়েছিলেন ওই যুবক।

এই ঘটনার একটি ভিডিওতে দেখা যায়, মদের দোকানের সামনে অনেক মানুষ ভিড় করছেন। আর এই ভিড়ের মাঝে বাজিতে অংশ নেওয়া এক যুবক মদ পান করছেন। কোনও ধরনের বিরতি ছাড়াই তিনি বোতলের ৩৫ শতাংশ মদ শেষ করেন। এরপরে আর দাঁড়িয়ে থাকতে পারছেন না তিনি। কিছুক্ষণের মধ্যে মাটিতে লুটিয়ে পড়েন।

পরে তাকে সেখান থেকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য মেট্রো বলছে, মৃত যুবকের নাম-পরিচয় প্রকাশ করা হয়নি। তবে তার বয়স ২৫ থেকে ৩০ বছরের মধ্যে।

দক্ষিণ আফ্রিকান ২০০ রেন্ডের (বাংলাদেশি ১ হাজার ৯৭ টাকা) জন্য মদ্যপানের বাজিতে অংশ নিয়েছিলেন ওই যুবক। দক্ষিণ আফ্রিকায় শ্রমিকের ন্যূনতম মজুরি প্রতি ঘণ্টায় ২০ রেন্ড। সেই হিসেবে মদ্যপানের পুরস্কারের অর্থ কমপক্ষে এক দিনের বেশি কাজের মজুরির সমান।

মর্মান্তিক এই প্রাণহানির ঘটনায় স্থানীয় কর্তৃপক্ষ ইতোমধ্যে তদন্ত শুরু করেছে। তবে মদের দোকানের মালিকের বিরুদ্ধে কোনও অভিযোগ আনা হবে কিনা তা এখনও পরিষ্কার নয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV