মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
আসাদুজ্জামান আসাদের যত ‘অপকর্ম’ শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার

দুদকের চাকরিচ্যুত শরীফের বিষয়ে তদন্ত চেয়ে ১০ আইনজীবীর রিট

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ৫৭৭ বার পঠিত
দুদক কর্মকর্তা শরীফ ইস্যুতে চিঠি নয়, রিট করতে বললেন হাইকোর্ট

দুদকের চাকরিচ্যুত কর্মকর্তা শরীফ উদ্দিনের বিষয়ে স্বাধীন তদন্ত চেয়ে রিট করেছেন সুপ্রিম কোর্টের ১০ আইনজীবী। বুধবার (২৩ ফেব্রুয়ারি) হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় এ আবেদন করা হয়।

আইনজীবীরা জানান, রিটটি কোনো ব্যক্তির পক্ষে করা হয়নি। আলোচিত এ ঘটনায় শরীফ ও দুদকের পাল্টাপাল্টি যে সব বক্তব্য গণমাধ্যমে এসেছে, তার তদন্ত চাওয়া হয়েছে।

তারা আরও জানান, তদন্তেই প্রকৃত তথ্য উঠে আসবে এবং জনমনে বিভ্রান্তি দূর হবে।

নানাভাবে হয়রানি, বদলির পর শেষপর্যন্ত চাকরি হারান চট্টগ্রামের সাবেক দুর্নীতি দমন কমিশনের আলোচিত কর্মকর্তা মো. শরীফ উদ্দিন। গত ১৬ ফেব্রুয়ারি সংস্থার চেয়ারম্যানের পক্ষে মানবসম্পদ বিভাগের পরিচালক মনিরুজ্জামান বকাউল্লাহ স্বাক্ষরিত এক অফিস আদেশে জনস্বার্থে তাকে অব্যাহতির কথা জানানো হয়। যা কার্যকরও হয় বুধবার থেকে।

শরীফের সর্বশেষ কর্মস্থল ছিল পটুয়াখালী দুর্নীতি দমন কমিশন কার্যালয়। তিনি ছিলেন উপ-সহকারী পরিচালক। গেল বছরের ১৬ জুন চট্টগ্রাম থেকে তিনি সেখানে বদলি হন। অভিযোগ উঠেছে, প্রভাবশালী একাধিক মহলের রোষানলে পড়েছেন শরীফ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs