রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০২:২০ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

দুধ দিয়ে গোসল করে ব্রাজিল থেকে আর্জেন্টিনায় যোগদান

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২
  • ১৭৭ বার পঠিত

সম্প্রতি কাতার ফুটবল বিশ্বকাপ খেলাকে কেন্দ্র করে সারা দেশের ভক্ত সমর্থকদের উন্মাদনার শেষ নেই। প্রতিদিনই থেকেছে কোননা কোন হাস্যকর বা ব্যাতিক্রমি কার্যক্রম। এরই অংশ হিসাবে পাবনাতে বিশ^কাপ ফাইনাল খেলায় আর্জেন্টিনার বিজয়ী হওয়ায় ব্রাজিলের এক সমর্থক দুধ দিয়ে গোসল করে আর্জেন্টিনা দলের সমর্থক হিসাবে যোগ দেয়ায় এলাকায় হাস্যময় চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

১৯ ডিসেম্বর (সোমবার) দুপুরে মালঞ্চী ইউনিয়নের পরিষদ চত্বেরে এই আয়োজন করা হয়। খেলা নিয়ে বাজিধরে হেরেগিয়ে দুধ দিয়ে গোসল করে আর্জেন্টিনার সমর্থক হলেন। আর এই কাজটি করেছেন একই গ্রামের রনি মোস্তফা (২২) নামে এক তরুণ। শুধু তাই নয় আর্জেন্টিনা দলের লিওনেল মেসির খেলায় মুগ্ধ হয়ে ব্রাজিলের সমর্থন ছেড়ে ব্রাজিলের জার্সি খুলে আর্জেন্টিনার জার্সি পরে আনুষ্ঠানিকভাবে আর্জেন্টিনার সমর্থন হন তিনি।

আর্জেন্টিনায় যোগ দেওয়া তরুন রনি বলেন, সৌদি কাছে আর্জেন্টিনা প্রথম ম্যাচ হেরে যাওয়ায় আমি বন্ধুদের কাছে বাজি ধরে ছিলাম। যদি আর্জেন্টি এবার বিশ্বকাপ জিতে তবে আমি দুধ দিয়ে গোসল করে আর্জেন্টিয়া যোগ দিব। আর সেই কারনেই এই আয়োজন করেছেন আর্জেন্টিনার সমর্থকেরা। পাশাপাশি আর্জেন্টিনা দলের বিশ্বসেরা খেলোয়াড় লিওনেল মেসির খেলা দেখে মুগ্ধ হয়েছি আমি। তাই আর্জেন্টিনা সমর্থক গোষ্টির সঙ্গে কথা বলে ব্রাজিলের সমর্থক ছেড়ে দুধ দিয়ে গোসল করে আনুষ্ঠানিকভাবে আর্জেন্টিনার সমর্থক দলে যোগ দিলাম।

আর্জেন্টিনা সমর্থক সাজেদুর রহমান শান্ত বলেন, এটা খুব আনন্দের খবর। ব্রাজিল সমর্থকরা যদি আর্জেন্টিনা সমর্থকে যোগ দেয় তাহলে আমরা গ্রহণ করে নেব। এক বালতি দুধ দিয়ে গোসল করিয়ে আর্জেন্টিনার জার্সি পড়িয়ে আমাদের বন্ধু বানাবো। তবে খেলা নিয়ে আমাদের এই উন্মাদনা থাকবে। তবে সেটি কখনো আক্রসে পরিনত যাতে না হয় সেটিও আমরা প্রত্যাশা করি। ফুটবল খেলাকে ভালো বাসি আবার ৪ বছর পরে বিশ্বকাপ হবে তখন হয়তো নতুন কোন কিছু নিয়ে আলোচনায় আসবা আমরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV