শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

নাছিম ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ইফতার সামগ্রী পেল দেড় হাজার অসহায় পরিবার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ৩ এপ্রিল, ২০২৩
  • ৯৪ বার পঠিত

চট্টগ্রাম নগরীর ২নং জালালাবাদ ওয়ার্ডের চন্দ্রনগরে ও বালুছড়া লিডার্স স্কুল এন্ড কলেজে নাছিম ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে দেড় হাজার অসহায় ও দুস্থ মানুষের মাঝে ইফতার ও সেহরি সামগ্রী এবং বিভিন্ন মাদ্রাসায় চাল, ডাল ও নিত্য প্রয়োজনীয় পণ্য বিতরণ করা হয়।

রবিবার দুপুরে ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং জালালাবাদ ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব সাহেদ ইকবাল বাবুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দিন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব নাছির উদ্দিন বলেন, রমজানকে নেয়ামত হিসেবে আল্লাহ তায়ালা আমাদের মাঝে দান করেছেন। যারা দুস্থ, অসহায় রোজাদারদের পাশে দাঁড়ায় তারা মহৎ ব্যাক্তি। তিনি নাছিম ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ন্যায় সমাজের বিত্তবানদের মানুষের সেবায় এগিয়ে আসার আহবান জানান।

ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হারুন জালালাবাদী ও সদস্য বাহার উদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম-৮ আসনের উপনির্বাচনে নৌকার প্রার্থী আলহাজ্ব নোমান আল মাহমুদ।

এসময় তিনিও নাছিম ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের জনহিতকর কাজের ভুয়সী প্রশংসা করেন এবং সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে কাউন্সিলর বাবু সকলের কাছে দোয়ার আর্জি জানিয়ে বলেন, করোনাকালীন সময়ে পুরো পৃথিবী থমকে গেলেও ওয়ার্ডজুড়ে প্রতিনিয়ত মানুষের সেবায় কাজ করে গেছেন তিনি। ক্ষুধা ও দারিদ্রমুক্ত ওয়ার্ড গড়ার লক্ষ্যে ভবিষ্যতেও তার এই প্রচেষ্টা অব্যহত থাকবে।

ইফতার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় শ্রমিক লীগের সহ-সভাপতি সফর আলী, মহানগর আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ বেলাল, মোহাম্মদ ঈসা, মো: জসিম উদ্দিন, হাজী মোহাম্মদ ইয়াকুব, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সালাহ উদ্দিন , সি ইউনিট আওয়ামী লীগের সহ-সভাপতি হারুন ফোরমেন, যুগ্ম সাধারণ সম্পাদক বাদল, বি ইউনিট আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী মিন্টু, যুবলীগ নেতা মফিজ, সাবেক জিএস তানভীর, যুবলীগ নেতা মিন্টু, নবীআলম, শাহজাহান, ছাত্রলীগ নেতা ইমনসহ অনেকে।

 

 

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV