মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৯:০৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

নাট্য অভিনেতা বানানোর প্রলোভন দেখিয়ে তরুণকে বলাৎকার

মাহমুদুর রহমান মনজু ,লক্ষ্মীপুর:
  • আপডেট টাইম : শুক্রবার, ৬ মে, ২০২২
  • ২৬৭ বার পঠিত

নাট্য অভিনেতা বানানোর প্রলোভন দেখিয়ে এক তরুণকে বলাৎকারের অভিযোগে উঠেছে সামাজিক সংগঠন সবুজ বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবুর  বিরুদ্ধে। অভিযুক্ত বাবু  লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার দক্ষিণ চর মার্টিন গ্রামের মৃত আবু সাঈদের ছেলে।

বৃহস্পতিবার দুপুরে ইসমাইল হোসেন বাবুকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এর আগে, একই দিন লক্ষ্মীপুর পৌর শহরের সোনালি কলোনির একটি বাসা থেকে বাবুকে গ্রেপ্তার করে লক্ষীপুর সদর মডেল থানা পুলিশ ।

নাটকে  অভিনয়ের সুযোগ দেওয়ার প্রলোভন দেখিয়ে ভিকটিমকে দীর্ঘদিন ধরে বলাৎকার করে আসছিলেন সবুজ বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবু ও তার সহযোগীরা। সর্বশেষ গত বুধবার লক্ষ্মীপুর পৌর শহরের সোনালি কলোনির একটি ভাড়া বাসায় ওই তরুণকে বলাৎকার করা হয়।

পরে ভিকটিমের পরিবার বিষয়টি জানতে পেরে থানায় অভিযোগ করে। পুলিশ অভিযান চালিয়ে ইসমাইল হোসেন বাবুকে গ্রেপ্তার করে। সেই সঙ্গে বলাৎকারের প্রাথমিক আলামত জব্দ করে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ইসমাইল হোসেন বাবু নামে একজনকে বলাৎকারের মামলায় গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV