রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
আসাদুজ্জামান আসাদের যত ‘অপকর্ম’ শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার

নাপা সিরাপ নয়, মিষ্টির সঙ্গে বিষ মিশিয়ে ২ শিশুকে হত্যা করে মা !

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ৮৯৬ বার পঠিত

ব্রাহ্মণবাড়িয়ায় নাপা সিরাপ খেয়ে দুই শিশুর মৃত্যুর ঘটনাটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে পুলিশ জানিয়েছে। এ ঘটনায় শিশুর মা লিমা বেগমকে (৪০) আজ বৃহস্পতিবার ভোরে গ্রেপ্তার করা হয়েছে। জানা যায়, সিরাপ নয়, মিষ্টির সঙ্গে বিষ মিশিয়ে হত্যা করা হয় দুই শিশুকে। পরকীয়ার জেরে এই ঘটনা ঘটান লিমা।

পুলিশের তথ্য বলছে, ব্রাহ্মণবাড়িয়ায় নাপা সিরাপ খেয়ে দুই শিশুর মৃত্যুর ঘটনাটি বরং এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। এ ঘটনায় শিশুর মা লিমা বেগমকে (৪০) বৃহস্পতিবার (১৭ মার্চ) ভোরে গ্রেপ্তার কারা হয়েছে। ইতোমধ্যে তাকে জবানবন্দির জন্য কোর্টে পাঠিয়েছে পুলিশ।

জেলা পুলিশের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা গণমাধ্যমকে সত্যতা নিশ্চিত করে বলেন, পরকীয়ায় আসক্ত হয়ে অত্যন্ত সুকৌশলে দুই শিশুকে নাপা সিরাপ খাইয়ে হত্যা করে মা লিমা বেগম।

তার কথিত প্রেমিকের সঙ্গে বিয়েসহ যাবতীয় কার্যক্রম সম্পন্ন হওয়ার কথা রয়েছে। এ ঘটনা পুলিশের কাছে বিস্তারিতভাবে বর্ণনা করেছেন লিমা।

এদিকে দুটি শিশুকে নাপা সিরাপ খাইয়ে হত্যার ঘটনায় আজ দুপুরে জেলা পুলিশের পক্ষ থেকে জরুরি সংবাদ সম্মেলন ডাকা হয়েছে।

এর আগে নাপা সিরাপে ক্ষতিকর কিছু না পাওয়ায় নতুন কিছু সন্দেহ করছে তদন্ত কমিটি, পুলিশসহ সংশ্লিষ্টরা।  দুটি মোবাইল ফোনের কল রেকর্ড নিয়েও কাজ চলছে বলে সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে। ওই দুই মোবাইল ফোনে বেশ কিছুদিন ধরে অনেক সময় নিয়ে কথোপকথন হতো। এর একটি মোবাইল ফোন শিশুর পরিবারের।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs