রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০১:০৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

নিয়োগ পরীক্ষার প্রশ্নফাঁসে জড়িতরা বিমানের কর্মকর্তা, গ্রেপ্তার ৫

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শনিবার, ২২ অক্টোবর, ২০২২
  • ৭০ বার পঠিত

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের নিয়োগ পরীক্ষার প্রশ্নফাঁসের অভিযোগে সংস্থাটির ৫ কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) লালবাগ বিভাগ।

শুক্রবার (২১ অক্টোবর) রাতে ডিবি লালবাগ বিভাগের ডিবি লালবাগ বিভাগের উপ-পুলিশ কমিশনার মশিউর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, প্রশ্নফাঁসের অভিযোগে বিমানের একটি নিয়োগ পরীক্ষা স্থগিত হয়েছে। গোয়েন্দা নজরদারির ভিত্তিতে প্রশ্নফাঁসের সঙ্গে সংশ্লিষ্ট বিমানের ৫ কর্মকর্তাকে গ্রেপ্তার করা হয়েছে। রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

শুক্রবার রাতে ডিবির পক্ষ থেকে জানানো হয়, এ বিষয়ে শনিবার (২২ অক্টোবর) দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিস্তারিত জানাবেন ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন অর রশীদ।

উল্লেখ্য, বিমানের বেশ কয়েকটি পদে নিয়োগের লিখিত পরীক্ষা স্থগিত হয়েছে আজ। পরীক্ষা শুরুর আগেই প্রশ্নফাঁস হয়ে যাওয়ায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। শুক্রবার বিকেল সাড়ে ৩টায় উত্তরার আইইএস উচ্চ মাধ্যমিক বিদ্যালয় ও নওয়াব হাবিবুল্লাহ মডেল স্কুল অ্যান্ড কলেজে জুনিয়র অপারেটর জিএসই (ক্যাজুয়েল) প্রার্থীদের নিয়োগ পরীক্ষা হওয়ার কথা ছিল।

এছাড়াও জুনিয়র টেইলর কাম আপহোলস্টার, প্রি প্রেস অ্যাসিস্টেন্ট, জুনিয়র ওয়েল্ডার জিএসই, জুনিয়র পেইন্টার জিএসই, জুনিয়র মেকানিক (টায়ার) জিএসই, জুনিয়র এমটি মেকানিক, জুনিয়র মেকানিক জিএসই (ক্যাজুয়েল), জুনিয়র ইলেক্ট্রিশিয়ান জিএসই (ক্যাজুয়াল) পদের পরীক্ষা নওয়াব হাবিবুল্লাহ মডেল স্কুল অ্যান্ড কলেজে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

প্রশ্নফাঁসের বিষয়টি বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের এমডি ও সিইও মো. যাহিদ হোসেন নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘পরীক্ষা শুরুর আগেই স্থগিত করা হয়েছে। যেহেতু পরীক্ষার প্রশ্নপত্র নিয়ে একটি তদন্ত চলছে তাই আমরা পরীক্ষা স্থগিত করেছি।’

আটকের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, গোয়েন্দারা তদন্ত করছেন। এটি একটি ফৌজদারি অপরাধ, এতে কোনো বিমানকর্মী জড়িত থাকলে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে। আর প্রার্থীদের এসএমএসের মাধ্যমে পরীক্ষার পরবর্তী তারিখ জানানো হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV