শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
আসাদুজ্জামান আসাদের যত ‘অপকর্ম’ শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ১০ এপ্রিল, ২০২৪
  • ২৩৬ বার পঠিত

মুসলিম উম্মার অন্যতম বৃহত্তম ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে মাগুরা জেলাবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন শ্রীপুর বাহিনী তথা আকবর বাহিনীর অধিনায়ক বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন মিয়ার কনিষ্ঠ পুত্র ও শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী শরিয়তউল্লাহ হোসেন মিয়া রাজন।

তিনি তাঁর এক শুভেচ্ছা বার্তায় বলেন, মাস ব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত পবিত্র ঈদ-উল-ফিতর। মুসলিম জাহানের প্রধান ধর্মীয় উৎসব ঈদ-উল-ফিতর উপলক্ষে সবাইকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। ঈদ সবার জীবনে বয়ে আনুক সুখ,শান্তি ও অনাবিল সমৃদ্ধি।

শান্তিপূর্ণ ও সৌহার্দ্যময় সমাজ গঠনে ঈদ-উল-ফিতরের আবেদন হোক চিরন্তন।পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে সকলের আনন্দ ও কল্যাণ কামনা করছি এবং ঈদ-উল-ফিতরের শিক্ষা আমাদের জীবনকে সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্বুদ্ধ করবে সেই আশাবাদ ব্যক্ত করছি। এ সময় তিনি উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে উপজেলাবাসীর নিকট দোয়া, আশীর্বাদ ও সমর্থন কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs