শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

পরকীয়ার অভিযোগে স্ত্রীর চুল কাটল স্বামী

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
  • ২৩৫ বার পঠিত

নওগাঁর মান্দায় পরকীয়ার অভিযোগ তুলে স্ত্রীর চুল কেটে দিয়েছেন স্বামী আবদুল কুদ্দুস (৩২)। এ ঘটনায় তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৩০ নভেম্বর) সকালে উপজেলার কালিকাপুর ইউনিয়নের ছোটমুল্লুক আদর্শ গ্রামে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তার আবদুল কুদ্দুস ছোটমুল্লুক গ্রামের মৃত বাবর আলী ভুট্টুর ছেলে। তার স্ত্রীর নাম নূরজাহান বেগম (২৭)। তিনি নওগাঁর নিয়ামতপুর উপজেলার রামগাঁ গ্রামের জহির উদ্দিনের মেয়ে। এ দম্পতির দুটি শিশু সন্তান রয়েছে।

নূরজাহান বেগম জানান, তার স্বামী ঢাকায় রিকশা চালান। গত ২৫ নভেম্বর তিনি বাড়ি আসেন। ওই রাতে পরকীয়ার ভিত্তিহীন অভিযোগ তুলে তাকে মারধর করা হয়। একই অভিযোগে পরদিন রাতে দ্বিতীয় দফায় মারধর করেন আবদুল কুদ্দুস। এ সময় কাঁচি দিয়ে তার চুল কেটে দেওয়া হয়। বুধবার সকালেও ফের মারধর করে গলায় ছুরি ঠেকিয়ে তাকে হত্যাচেষ্টা করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত আবদুল কুদ্দুস স্ত্রীকে নির্যাতন ও চুল কেটে দেওয়ার বিষয়টি অকপটে স্বীকার করেন।

কালিকাপুর ইউনিয়ন পরিষদের সদস্য বিষ্ণুপদ সাহা বলেন, গ্রামপুলিশের সহায়তায় আবদুল কুদ্দুসকে আটক করে ভিকটিমসহ ইউনিয়ন পরিষদে নেওয়া হয়। পরে পুলিশ এসে আবদুল কুদ্দুসকে গ্রেপ্তার করে নিয়ে যায়।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী বলেন, নুরজাহান বাদি হয়ে স্বামী আবদুল কুদ্দুসের বিরুদ্ধে মামলা করেন। আসামি কুদ্দুসকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV