শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২ চট্টগ্রামে চোলাই মদসহ গ্রেপ্তার ৪

পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করতে পারবেন না হোমিওপ্যাথি বোর্ড সদস্য ফজলুল হক 

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩
  • ৯৬ বার পঠিত

হোমিওপ্যাথি বোর্ডের চট্টগ্রাম বিভাগীয় চিকিৎসক প্রতিনিধি ফজলুল হক সিদ্দিকীর বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি, স্বেচ্ছাচারিতা ও অসদাচরণের অভিযোগ থাকায় কলেজের ম্যানেজিং কমিটি থেকে অব্যহতি দেয়ার পাশাপাশি বোর্ড সদস্য পদ স্থগিত করার জন্য স্বাস্থ্য মন্ত্রনালককে চিঠি দিয়েছিলেন চট্টগ্রামের জেলা প্রশাসক। এছাড়াও একইভাবে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের পক্ষ থেকেও চিঠি পাঠানো হয়েছিল স্বাস্থ্য মন্ত্রণালয়কে। তবে মন্ত্রণালয় কার্যত কোন ব্যবস্থা নেয়নি ফজলুল হকের বিরুদ্ধে।

তবে এবার তার বিরুদ্ধে  জোরালোভাবে ব্যবস্থা নিয়েছে চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান। গত ৬ নভেম্বর ডিএইচএমএস পরীক্ষা পরিচালনা সংক্রান্ত প্রস্তুতি সভার আয়োজন করে জেলা প্রশাসক। ১৫ নভেম্বর থেকে শুরু হওয়া পরীক্ষার পরিচালনা সম্পর্কে বিস্তারিত আলোচনা হয় সেখানে। ওই আলোচনায় চট্টগ্রাম বিভাগীয় চিকিৎসক প্রতিনিধি ফজলুল হক সিদ্দিকীর নানা অনিয়ম ও স্বেচ্ছাচারিতার কথা উঠে আসে। এমনকি তিনি চট্টগ্রাম জেলার তিনটি হোমিওপ্যাথি কলেজের পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করলে পরীক্ষা গ্রহণের সুষ্ঠু পরিবেশ বিঘ্নিত হওয়ার আশংকাও প্রকাশ করা হয়। যে কারণে সভায় সর্বসম্মতিক্রমে ফজলুল হক সিদ্দিকীকে পরীক্ষা কেন্দ্রে প্রবেশে নিষেধাজ্ঞা দেয়া হয়। তিনি যেন পরীক্ষা চলাকালীন সময়ে বিভাগীয় চিকিৎসক প্রতিনিধি পরিচয়ে কেন্দ্রে প্রবেশ করতে না পারে সেজন্য কেন্দ্র সচিবদের নির্দেশনাও দেন জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান।

এদিকে এর আগে গত বছর ডিএইচএমএস ফাইনাল পরীক্ষা চলাকালীন সময়ে ফজলুল হক পরীক্ষা কেন্দ্রে নানাভাবে প্রভাব বিস্তার করার চেষ্টা করলে দায়িত্বপ্রাপ্তরা তাকে কেন্দ্রে প্রবেশে বাঁধা দেন। এরপর তিনি পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করে শিক্ষার্থীদের মাঝে ভীতি ছড়িয়ে দেন। এমনকি সেসময় হোমিও প্যাথি কলেজ ও শিক্ষক-শিক্ষার্থীদের নিয়েও ষড়যন্ত্র করেছিলেন বলে অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs