বুধবার, ১৯ জুন ২০২৪, ০৩:০০ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
আসাদুজ্জামান আসাদের যত ‘অপকর্ম’ শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার

পরীমনির বাসায় রক্তারক্তি কাণ্ড!

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ১ জানুয়ারী, ২০২৩
  • ২২৯ বার পঠিত

পরীমনির বাসায় রক্তারক্তি কাণ্ড? এমন প্রশ্ন এখন চলচ্চিত্র সংশ্লিষ্টদের মনে। কেননা এই অভিনেত্রী কয়েকটি ছবি ফেসবুকে শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে রক্ত ছড়িয়ে রয়েছে। এই ছবির সঙ্গে যে তথ্য জুড়ে দেওয়া হয়েছে তা আরো রহস্য বাড়িয়েছে।

কেননা পরীমনি জানিয়েছেন, তিনি সংবাদ সম্মেলনে আসছেন।

‘আগামীকাল প্রেস কনফারেন্স.. লোডিং’।

কিছুদিন আগে তার আঙুল কেটে গিয়েছিল, হয়তো সেখানেই আবার কিছু হয়েছে- কেউ কেউ এমন ধারণাও করছেন আবার কেউ লিখেছেন এটা মশা মারার রক্ত।

বছরের শেষদিন গভীর রাতে নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি পোস্ট সরগরম করে তোলে চলচ্চিত্রপাড়া। ওই পোস্টে রাজকে জীবন থেকে ছুটি দেওয়ার কথা জানান ঢাকাই সিনেমার এই আলোচিত নায়িকা।

পরে পরীমনি বলেন, এখনো বিচ্ছেদ হয়নি। তবে আমি সম্পর্ক ছিন্ন করে রাজের বাসা থেকে বেরিয়ে এসেছি। আজ থেকে আমরা আলাদা হয়ে গেলাম। শিগগির বিচ্ছেদের চিঠি পাঠিয়ে দেব।

এর আগে গত ৩০ ডিসেম্বর রাতে নিজের ফেসবুক আইডি থেকে দেওয়া এক পোস্টে পরী লেখেন, ‘হ্যাপি থার্টিফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার চেয়ে জরুরি আর কিছুই নেই। ’

ঘটনার পরে ঘটনা। রাজের সঙ্গে ফের যুক্ত হন।  পরীমনি বলেন, ‘আমরা একসঙ্গেই রয়েছি। বসুন্ধরায় আমাদের বাসায় আছি। ’ এর পরেই এলো রক্তারক্তি কাণ্ড।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs