রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১১:৪৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

পাইকারিতে ইয়াবা বিক্রি করত স্বামী-স্ত্রী

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ৭১ বার পঠিত

চট্টগ্রামে ৮০ হাজার ইয়াবা, নগদ দুই লাখ ৬০ হাজার টাকাসহ স্বামী-স্ত্রী দুইজনকে আটক করেছে ডিবি পুলিশ। টেকনাফ থেকে চালান এনে পাইকারিতে চট্টগ্রাম ও ঢাকায় বিক্রি করত। চার বছর ধরে ইয়াবার কারবারি করে আসছিল এই দম্পতি।

মঙ্গলবার (১৬ আগস্ট) নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন এসব তথ্য জানান মহানগর গোয়েন্দা বিভাগের উপ- কমিশনার (উত্তর-দক্ষিণ) মুহাম্মদ আলী হোসেন।

তিনি বলেন, ১৫ আগস্ট  চান্দগাঁও আবাসিক এরিয়া কল্যাণ সমিতি অফিসের সামনে অভিযান পরিচালনা করে দিল মোহাম্মদকে আটক করা হয়েছে। এ সময় তার কাছ থেকে ২০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়েছে।

পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে চন্দ্রিমা আবাসিকের ১নং রোডের একটি বাসা থেকে তার স্ত্রী ফাতেমা বেগমকে (৩৪) আটক করে। এ সময় বাসার আলমারি থেকে ৬০ হাজার পিস ইয়াবা  উদ্ধার করা হয়। এছাড়া একই ব্যাগে থাকা ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের নগদ দুই লক্ষ ৬০ হাজার টাকা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, স্বামী ও স্ত্রী আন্তঃজেলা পাইকারি পেশাদার ইয়াবা কারবারি। তারা ও অন্যান্য ইয়াবা কারবারিরা মিলে মিয়ানমার থেকে ইয়াবার বড় বড় চালান সংগ্রহ করত। এরপর তাদের চট্টগ্রামের বাসায় মজুদ করত। পরে তা  বাংলাদেশের বিভিন্ন জেলায় পাইকারিতে বিক্রি করত।

মুহাম্মদ আলী হোসেন বলেন, দিল মোহাম্মদ সৌদি আরব থাকত। ২০১৯ সালে বাংলাদেশে এসে চট্টগ্রামের বিভিন্ন এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকত। এছাড়া কাজ করারও চেষ্টা করেছে। পরে ইয়াবা কারবারিতে বেশি লাভ হওয়ায় ২০১৯ সাল থেকেই ইয়াবা বিক্রি শুরু করে। চার বছর ধরে ইয়াবা বিক্রি করলেও এর আগে তাকে আটক করা হয়নি। আর তার স্ত্রী বাসায় ইয়াবা লুকিয়ে রাখত। স্বামীকে ইয়াবা কারবারিতে সাহায্য করত।

তিনি বলেন, টেকনাফের কিছু ইয়াবা কারবারির সঙ্গে তার পরিচয় আছে। তাদের ব্যাপারে খোঁজ-খবর নেওয়া হচ্ছে।

চট্টগ্রাম গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার (অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) কামরুল হাসান বলেন, এই দম্পতি চার বছর ধরে ইয়াবা পাচার করে আসছিল। তারা পাইকারিতে ইয়াবা বিক্রি করত। এর আগে বড় ইয়াবা চালান এনেছে বলে আমরা জানতে পেরেছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV