রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৫৯ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

পুলিশ পরিচয়ে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২
  • ৭৬ বার পঠিত

খুলনাতে পুলিশ পরিচয়ে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে দলবদ্ধ ধর্ষণের মামলায় চারজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় র‍্যাব-৬ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোসতাক আহমেদ প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে বুধবার (১৪ ডিসেম্বর) রাত ৩টার দিকে নগরীর আড়ংঘাটা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তবে মঙ্গলবার (১৩ ডিসেম্বর) রাতে শহরের আড়ংঘাটা থানা এলাকার একটি বাসায় এ ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন, মহানগরীর দৌলতপুর থানার আড়ংঘাটা এলাকার বেলাল মোড়ল (৪৬), আজিজুর রহমান মিঠু (৪০), রাসেল (২২) ও দিঘলিয়া একালার জিহাদ মুন্সি (২৪)।

প্রেস ব্রিফিংয়ে জানান, মঙ্গলবার (১৩ ডিসেম্বর) বিকেলে আড়ংঘাটা এলাকায় ভুক্তভোগী স্বামী-স্ত্রী ঘুরতে বের হন। ঘোরাফেরা শেষে রাত সাড়ে ৮টার দিকে আড়ংঘাটা বাজারে যাওয়ার পথে চারজন ব্যক্তি নিজেদের পুলিশ পরিচয় দিয়ে তাদের গতিরোধ করে। এ সময় তারা ভয়ভীতি দিয়ে ভুক্তভোগীর স্বামীকে একটি স্থানে আটকে রাখে। পরে একই দিন রাত সাড়ে ৮টা থেকে ১১টা পর্যন্ত ভুক্তভোগী নারীকে চারজন দলবদ্ধ ধর্ষণ করে।

এদিকে চার আসামি মোবাইল ফোনে ধর্ষণের ভিডিও ধারণ করে। এ ঘটনাটি কোথাও জানালে ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেয়। পরে গভীর রাতে তাদের ছেড়ে দেয়। ভুক্তভোগী বিষয়টি তার স্বামীকে জানায়। পরে ভুক্তভোগী নারীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়। এ ঘটনায় ভুক্তভোগী আড়ংঘাটা থানায় একটি ধর্ষণ মামলা করেন।

লেফটেন্যান্ট কর্নেল মোসতাক আহমেদ জানান, গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণের ঘটনা জানতে পেরে অভিযানে নামে র‍্যাব। পরে তথ্যপ্রযুক্তি ও সার্বিক পরিস্থিতি বিশ্লেষণ করে চার আসামিকে শনাক্ত করা হয়।

তিনি আরও জানান, বুধবার রাত ৩টার দিকে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে মোবাইল উদ্ধার করা হয়। এ সময় মোবাইল ফোনে ধর্ষণের ভিডিও পাওয়া যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। ইতোমধ্যে আসামিদের আড়ংঘাটা থানায় হস্তান্তর করার কাজ চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV