রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০২:২৯ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

পুলিশ পরিচয়ে নারীকে তুলে নিয়ে গণধর্ষণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২
  • ৯০ বার পঠিত

খুলনা মহানগরীতে পুলিশ পরিচয়ে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে (৩৫) গণধর্ষণের অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) রাতে মহানগরীর আড়ংঘাটা থানার বাইপাস সড়কের পরিত্যক্ত একটি বাড়িতে ওই নারীকে ধর্ষণ করা হয়। বর্তমানে তিনি খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি রয়েছেন।

ভুক্তভোগীর স্বামী অভিযোগ করেন, মঙ্গলবার সন্ধ্যায় তিনি ও তার স্ত্রী ফুলবাড়িগেট এলাকায় ঘুরতে বের হন। হাঁটতে হাঁটতে তারা বাইপাস এলাকায় চলে যান। সেখান থেকে রাত সাড়ে ৮টার দিকে বাড়ির উদ্দেশ্যে রওনা হলে দুইটি মোটরসাইকেলে ৪ জন অজ্ঞাতপরিচয় ব্যক্তি নিজেদেরকে পুলিশ পরিচয় দিয়ে তাদের গতিরোধ করে এবং দুজনের দেহ তল্লাশি করে। পরে স্বামী-স্ত্রী দুজনকেই একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে যায়। এসময় স্বামীকে আটকে রেখে স্ত্রীকে ৪ জন ধর্ষণ করে।

তিনি আরও জানান, ধর্ষণের সময় তারা ভিডিও ধারণ করে রাখে। ঘটনাটি কাউকে জানানো হলে ইন্টারনেটে ভাইরাল করে দেবে বলে হুমকি দেওয়া হয়। এরপর রাত ১২টার দিকে তাদের ছেড়ে দেওয়া হয়।

এ বিষয়ে র‌্যাব-৬ খুলনার সিনিয়র এএসপি পহন চাকমা বলেন, সোর্সের মাধমে বিষয়টি জানতে পেরেছি। ভুক্তভোগীদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। আমরা ওই এলাকায় ছায়াতদন্ত করছি এবং অভিযান অব্যাহত রয়েছে।

আড়ংঘাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়াহিদুজামান বলেন, এ ঘটনায় এখনো কেউ মামলা বা অভিযোগ দেয়নি। তবে ঘটনাটি মৌখিকভাবে শুনেছি। হাসপাতালে একজন কর্মকর্তাকে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV