সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৩৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

পেটের মধ্যে কেউ নড়ে না, ভাল্লাগে না : পরীমণি

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ৭৪৪ বার পঠিত

বাবা-মা হয়েছেন ঢালিউডের রোমান্টিক দম্পতি রাজ-পরী। তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান। ছেলের নাম রেখেছেন শাহীম মুহাম্মদ রাজ্য।

মাতৃত্বের স্বাদ পেয়ে পরীর সুখের অন্ত নেই। ছেলেকে ঘিরেই তার ব্যস্ততা। প্রায় প্রতিদিনই পরিচিতদের কেউ না কেউ রাজ্যকে দেখতে বাসায় হাজির হচ্ছেন। সকলের দোয়া ও ভালোবাসার কেন্দ্রে ছোট্ট রাজপুত্র। তবে এতকিছুর মধ্যেও গর্ভাবস্থার দিনগুলো মিস করছেন নায়িকা।

গত শনিবার (২৭ আগস্ট) রাতে ফেসবুক স্ট্যাটাসে পরী লিখেছেন, ‘আমি আমার গর্ভাবস্থার দিনগুলো খুব মিস করছি। পেটের মধ্যে কেউ নড়ে না, আমার ভাল্লাগে না।’ সেই পোস্টের নিচে রাজকে মেনশন দিয়ে তিনি বুঝিয়ে দিয়েছেন, কথাগুলো স্বামীকেই বলছেন!

সেখানে রাজ মন্তব্য করেছেন, ‘তোমাকে মনে পড়ছে পরী।’

রাজ্যর মা আগেই জানিয়েছিলেন, প্রেগনেন্সির সময়টায় নানানভাবে নিজেকে সময় দিয়েছেন তিনি। নিজের মতো করে নতুন নতুন অনেক কিছু শিখেছেন।

প্রসঙ্গত, গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন রাজ-পরী। চলতি বছরের ১০ জানুয়ারি তারা ঘোষণা দেন, তাদের ঘরে সন্তান আসছে। এরপরই হাতে থাকা সব কাজ দ্রুত শেষ করে সাময়িক বিরতিতে যান নায়িকা। গত ১০ আগস্ট বিকেল ৫টা ৩৬ মিনিটে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ছেলের জন্ম দেন তিনি।

নবজাতককে বরণ করতে আয়োজনের কমতি রাখেননি ঢালিউডের রোমান্টিক এই দম্পতি। সন্তানের জন্য কেনাকাটা করে ঘরভর্তি করে ফেলেন। তারকা দম্পতির সন্তানের জন্য কেনা জিনিসপত্র দেখে নেটিজেনরা আগেই অনুমান করেছিলেন, ছেলের মা হচ্ছেন পরী। অবশেষে সেটিই সত্যি হয়েছে। রাজ-পরীর ঘরে রাজ্যই এসেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV