বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৪:০৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

প্রেমিকার জন্য মোবাইল চুরি করতে রাতভর দোকানে লুকিয়ে, পরে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২
  • ৮৭ বার পঠিত

দামি মোবাইল চাই প্রেমিকার। তার সাধপূরণ করতে মোবাইলের দোকানে ঢুকে সারা রাত লুকিয়ে ছিলেন এক যুবক। পর দিন দোকান খোলার পর সাতটি মোবাইল নিয়ে চম্পটও দেন তিনি; কিন্তু শেষরক্ষা হয়নি।

প্রেমিকা মোবাইল ব্যবহার করতেই ফোনের আইএমইআই নম্বর ধরে পুলিশ খুঁজে বের করেছে প্রেমিককে। ঘটনাটি ঘটেছে ভারতের দক্ষিণাঞ্চলীয় রাজ্য কর্ণাটকের রাজধানী শহর  বেঙ্গালুরুতে। অভিযুক্তের নাম আব্দুল মুনাফ।

পুলিশ সূত্রে খবর, ২৭ বছর বয়সি মুনাফ আদতে বিহারের বাসিন্দা। বেঙ্গালুরুর একটি রেস্তরাঁয় কাজ করতেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে বেঙ্গালুরুর এক তরুণীর সঙ্গে আলাপ হয় তার। তাকে উপহার দেওয়ার জন্যই মোবাইল চুরির ফন্দি আঁটেন মুনাফ।

বেঙ্গালুরু পুলিশের বিবরণ অনুযায়ী, রোববার সন্ধ্যার পর গ্রাহকের বেশে দোকানে ঢোকেন আব্দুল। তার পর সুযোগ বুঝে লুকিয়ে পড়েন মহিলাদের শৌচাগারে। দোকান বন্ধ হওয়া পর্যন্ত সেখানেই ছিলেন তিনি। দোকান বন্ধ হওয়ার পর বেরিয়ে এসে মোট সাতটি মোবাইল হাত করেন। পরের দিন দোকান খোলার পর মোবাইল সহ বাইরে বেরিয়ে যান আব্দুল।

মোবাইল নিয়ে হেঁটে যাওয়ার সময় একটি ফোন মেঝেতে পড়ে যায়। পরে সেটি কুড়িয়ে পান দোকানের এক কর্মচারী। আর তখনই সামনে আসে চুরির ঘটনা।

সূত্র : আনন্দবাজার

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV