শনিবার, ০২ মার্চ ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

প্রেমিকার বিয়ের খবর শুনে দুধ দিয়ে গোসল করল প্রেমিক!

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ১১ জুন, ২০২৩
  • ৬৬ বার পঠিত

সাতক্ষীরার কলারোয়ায় প্রেমিকার অন্য জায়গায় বিয়ে হওয়ায় ক্ষোভে মাথার চুল ন্যাড়া করে দুধ দিয়ে গোসল করলেন আহাদ আলী সরদার (২০) নামের এক প্রেমিক। শনিবার (১০ জুন) বেলা সাড়ে ১২টায় কলারোয়া উপজেলার চন্দনপুর ইউনিয়নের গোয়ালপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহাদ আলী সরদার সাতক্ষীরার কলারোয়া উপজেলার চন্দনপুর ইউনিয়নের গোয়ালপাড়া গ্রামের ইলাহী সরদারের ছেলে।

স্থানীয় চন্দনপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মোস্তফা ফারুক জানান, আহাদ আলী নামের ছেলেটি একটি মিষ্টির দোকানে কাজ করে। তাছাড়া সুযোগ পেলে অন্য কাজ করে। গ্রামের একটি মেয়ের সঙ্গে তার দীর্ঘ বছরের প্রেমের সর্ম্পক ছিল। গত সপ্তাহে মেয়েটির পার্শ্ববর্তী গ্রামে বিয়ে হয়ে যায়। এ ঘটনায় অভিমান করে প্রতিবেশী ও স্বজনদের উপস্থিতে মাথার চুল কেটে ন্যাড়া হয়ে দুধ দিয়ে গোসল করেছে।

আহাদ আলী সরদার বলেন, প্রেম করে ভুল করেছি। দীর্ঘ পাঁচ বছর প্রেমের সর্ম্পক থাকার পরেও আমাকে ছেড়ে অন্যত্র বিয়ে করেছে। বিষয়টি মেনে নিতে আমার খুব কষ্ট হয়েছে। নিজেকে সংশোধন করা ও অন্যরা যাতে কখনো প্রেমের সর্স্পর্কে না জড়ায় তার উদারহরণস্বরুপ মাথার চুল কেটে ন্যাড়া হয়ে দুধ দিয়ে গোসল করেছি।

চন্দনপুর ইউপি চেয়ারম্যান ডালিম হোসেন জানান, গোয়ালপাড়া গ্রামের আহাদ আলীর সঙ্গে একই গ্রামের এক স্কুলছাত্রীর কয়েক বছরের প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি ওই মেয়েটির পার্শ্ববর্তী গ্রামে বিয়ে হয়ে যায়। এরপর আহাদ আলী মানসিকভাবে ভেঙে পড়েন।

তিনি বলেন, ক্ষোভে, দুঃখে ও অভিমানে তিনি মাথা ন্যাড়া করে দুধ দিয়ে গোসল করার সিদ্ধান্ত নেন। পরিবার ও আশপাশের লোকজনের উপস্থিতিতে তিনি শনিবার বেলা ১১টায় নিজ বাড়িতে কাজটি করেন। বর্তমানে তিনি বাড়িতে অবস্থান করছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV