রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০১:৫৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

প্রেমিকের সঙ্গে ঘর বাঁধতে কক্সবাজারে ইতালিয়ান তরুণী

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২
  • ৫৪ বার পঠিত

বাংলাদেশি যুবককে ভালোবেসে রুবের টা (২৩) নামে এক ইতালিয়ান তরুণী কক্সবাজারের রামুতে এসেছেন। গত বুধবার (৯ নভেম্বর) রামু উপজেলা সদরের হাইটুপি বড়ুয়া পাড়ার ফ্রান্স প্রবাসী বিকাশ বড়ুয়ার ছেলে রুনেক্স বড়ুয়ার (২৮) সঙ্গে ইতালির সার্দেনিয়া শহর থেকে বাংলাদেশে আসেন ওই তরুণী। এলাকার লোকজন তাকে দেখার জন্য রুনেক্সদের বাড়িতে ভিড় করছেন।

জানা গেছে, প্রায় তিন বছর আগে ইতালিতে যান রুনেক্স। সেখানে কাজের সূত্রে পরিচয় হয় সেদেশের তরুণী রুবের টার সঙ্গে। প্রায় এক বছরের বেশি সময় প্রেমের পর বিয়ের সিদ্ধান্ত নেন তারা। এ মাসেই পারিবারিকভাবে তাদের বিয়ে হবে।

ইতালি প্রবাসী রুনেক্স বড়ুয়া বলেন, আমি ইতালিতে গিয়ে একটি হোটেলের রিসিপশন সেক্টরে কাজ করতাম। সেখানে পরিচয় হয় রুবের টার সঙ্গে। পরিচয় থেকে শুরু হয় প্রণয়। শেষে বিয়ের সিদ্ধান্ত নিয়ে বিয়ে করতে তাকে সঙ্গে নিয়ে দেশে এসেছি। রুবের টা সবার সঙ্গে মিশছে। এমনকি বাইরের স্বজনদের সঙ্গেও অনায়সে মিছে যাচ্ছে। তার আচরণে সবাই খুশি।

এদিকে ভাষাগত কিছু সমস্যার কারণে কিছু বিঘ্ন ঘটলেও মানিয়ে নিচ্ছেন রুবের টা। পরেছেন বাঙালি পোশাকও। হবু বরের সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন কক্সবাজার সমুদ্র সৈকতসহ নানা জায়গায়।

ইতালিয়ান তরুণী রুবের টা বলেন, আমরা পৃথিবীর যে প্রান্তেই থাকি না কেন, সবাই মানুষ। তাই মানুষ হিসেবে দেশভেদ বা জাতভেদ থাকা উচিত নয়। সে মানসিকতা থেকেই রুনেক্সকে আমার ভালো লেগে যায়। আমরা বিয়ে করে সারাজীবন একসঙ্গে কাটাতে চাই।

রুনেক্সের ভাই শাওন বড়ুয়া বলেন, ইতালির একটা মেয়ে এতদূর চলে আসায় আমরা অবাক হয়েছি। এতে আমরা আনন্দিত। আমরা তাদের সুন্দর ভবিষ্যৎ কামনা করি।

রুনেক্স বড়ুয়ার মা সুমি বড়ুয়া বলেন, আমার ছেলের সঙ্গে বিদেশি মেয়ে আসায় আমরা অনেক খুশি। তার আগমনে আমাদের বাড়িতে উৎসবের আমেজ চলছে। খুব শিগগিরই মহা ধুমধামে তাদের বিয়ের আয়োজন করব।

রামুর রাজারকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হক বলেন, আমাদের গ্রামে ইতালির তরুণীর আসার খবরে পুরো এলাকায় খুশির আমেজ চলছে। তাদের  দাম্পত্য জীবন সুখের হোক।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV