সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১২:২৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

ফরিদপুরে ইউনিয়ন আ.লীগের সভাপতিকে চড়-থাপ্পড়

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ৫৪ বার পঠিত

ফরিদপুরে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে একটি বিদ্যালয়ের মাঠ ব্যবহার করা নিয়ে বিরোধ সৃষ্টি হয়েছে। এ বিরোধের জেরে ওই স্কুলের ব্যবস্থাপনা কমিটির সভাপতি এবং ফরিদপুর জেলা পরিষদের প্রশাসক শামসুল হক ভোলা জেলা সদরের চারমাধবদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলামকে মারধর করেছেন বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় ওই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এরপর বিদ্যালয়ের ওই মাঠেই জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, মিলাদ, দোয়া ও গণভোজের আয়োজন করা হয়। শুক্রবার (২৬ আগস্ট) দুপুরে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার (২৫ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে স্থানীয় আওয়ামী লীগ নেতারা চরমাধবদিয়া ময়েজউদ্দিন উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠান করার জন্য মঞ্চ নির্মাণের কাজ শুরু করেন। ওই সময় বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি শামসুল হক বিদ্যালয়ে ছিলেন। এ আয়োজন দেখে তিনি এ ব্যাপারে আওয়ামী লীগ সভাপতি নজরুলের কাছে এ ঘটনার ব্যাখ্যা চান। এরই এক পর্যায়ে শামসুল হক নজরুলকে মারধর করেন।

বিদ্যালয় সূত্রে জানা গেছে, চরমাধবদিয়া ময়েজউদ্দিন উচ্চ বিদ্যালয়ের দুটি মাঠ রয়েছে। একটি ছোট ও একটি বড়। চরমাধবদিয়া  ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরদার আউয়াল হাসান অনুষ্ঠানের জন্য স্কুল ভবন সংলগ্ন ছোট মাঠটি ব্যবহারের অনুমোদন চান। তবে স্কুল কর্তৃপক্ষ ভবন সংলগ্ন আঙ্গিনার জায়গায় অনুমতি না দিয়ে সামনের বড় মাঠে এ অনুষ্ঠান করার অনুমতি দেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV