সোমবার, ২০ মে ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
আসাদুজ্জামান আসাদের যত ‘অপকর্ম’ শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার

বই থেকে নকল কাটছিলেন দুই শিক্ষক, ধরে ফেললেন ইউএনও

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ১ মে, ২০২৩
  • ৯৯ বার পঠিত

কুমিল্লায় বই থেকে প্রশ্নের উত্তরের অংশ কেটে পরীক্ষার্থীদের সরবরাহের সময় উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে হাতেনাতে ধরা পড়লেন দুই শিক্ষক। রোববার (৩০ এপ্রিল) এসএসসি পরীক্ষা চলাকালীন সময়ে জেলার দাউদকান্দি উপজেলার দাউদকান্দি মদিনাতুল উলুম মাদরাসা কেন্দ্রে এ ঘটনা ঘটে।

আটককৃত দুই শিক্ষক হলেন- দাউদকান্দি উপজেলার কাউয়াদি মাদরাসার আরবি শিক্ষক মাওলানা মো. শাহ জালাল ও মাওলানা মো. সানা উল্লাহ।

দাউদকান্দি উপজেলার নির্বাহী কর্মকর্তা মহিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দাউদকান্দি মদিনাতুল উলুম মাদরাসা কেন্দ্র থেকে একজন নকল সরবরাহের একটা ভিডিও আমাকে পাঠান। তখন আমি পাশের একটি কেন্দ্রে পরিদর্শনে ছিলাম। ভিডিওটি পাওয়ার পর ওই কেন্দ্রে এসে দেখি প্রশ্ন কপি করে উত্তর খুঁজে বের করেন ওই দুই শিক্ষক। এরপর সেই উত্তর বই থেকে কেটে শিক্ষার্থীদের সরবরাহ করেন। এ সময় আমার নির্দেশে দাউদকান্দি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন তাদেরকে আটক করেন।

এ বিষয়ে দাউদকান্দি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন ভূইয়া বলেন, আটক দুই শিক্ষকের বিরুদ্ধে ওই কেন্দ্রের ইনচার্জ মাওলানা নজরুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করেছেন। পরে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs