মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০২:২০ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

বন্ধুর স্ত্রীকে ধর্ষণ করে কারাগারে পটিয়ার যুবদল নেতা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২
  • ১২৩ বার পঠিত

চট্টগ্রামের পটিয়ায় পারিবারিক বিবাদ মীমাংসার কথা বলে বন্ধুর স্ত্রীকে ডেকে নিয়ে ধর্ষণ করেন মোহাম্মদ সাজ্জাদ হোসেন ওরফে আলভী নামের এক যুবদল নেতা। এ ঘটনায় গ্রেপ্তার হওয়ার পর তাকে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার সাজ্জাদ হোসেন আলভী শোভনদন্ডী ইউনিয়নের আদ মল্লপাড়া গ্রামের বাসিন্দা। তিনি শোভনদন্ডী কলেজের সাবেক ছাত্রদল সভাপতি। বর্তমানে উপজেলা যুবদলের রাজনীতির সঙ্গে জড়িত।

তার বিরুদ্ধে গত ১৬ জুলাই থানায় ধর্ষণ মামলা করেন ভুক্তভোগী গৃহবধূ।

এজাহার সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার গৃহবধূর প্রায় চার বছর আগে বিয়ে হয়। তার এক ছেলে রয়েছে। তার স্বামীর বন্ধু সাজ্জাদ হোসেন তাদের ভাড়া বাসায় আসা-যাওয়া করতেন। স্বামীর সঙ্গে গৃহবধূর বিবাদ হলে অনেকবার মীমাংসা করেছেন তিনি। সম্প্রতি গৃহবধূর সঙ্গে স্বামীর আবারও বিবাদ হয়।

বিষয়টি মীমাংসার জন্য গত ১৬ জুলাই বেলা ২টার দিকে পটিয়া বাসস্টেশন এলাকায় আলভী অ্যান্ড কোং নামের দোকানে যেতে বলেন সাজ্জাদ। তার কথামতো সেখানে গেলে গৃহবধূকে কৌশলে তার ভাড়া বাসায় নিয়ে যাওয়া হয়। ভাড়া বাসায় নেওয়ার পর তাকে ধর্ষণ করেন আলভি।

পটিয়া থানার পরিদর্শক ওসি (তদন্ত) রাশেদুল ইসলাম বলেন, ধর্ষণের শিকার গৃহবধূর অভিযোগের পর মঙ্গলবার রাতে আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার (২৭ জুলাই) দুপুরে চট্টগ্রাম আদালতে নেওয়া হয়। আদালত তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। গৃহবধূকে শারীরিক পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV