সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৮:৫৯ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

`বাংলাদেশে মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করার মহানায়ক জিয়াউর রহমান’

মাহমুদুর রহমান মনজু ,লক্ষ্মীপুর:
  • আপডেট টাইম : বুধবার, ১ জুন, ২০২২
  • ২১৭ বার পঠিত
জিয়াউর রহমান বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে ক্ষমতায় এসে মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করেছে, মুক্তিযুদ্ধের স্লোগান জয় বাংলা ও বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ নিষিদ্ধ করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।পঁচাত্তরের হাতিয়ার গর্জে ওঠুৃক আরেকবার বিএনপি এই স্লোগান দিয়ে প্রমাণ করেছে বঙ্গবন্ধু হত্যার নেপথ্যে ছিলেন জিয়াউর রহমান। আমরা এই স্লোগানের প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচি ঘোষনা করেছি। শেখ হাসিনার নেতৃত্বে এসব পাকিস্তানি প্রেতাত্মাদের প্রতিহত করা হবে। বিএনপি এ দেশের উন্নতি চায়না তারা স্বাধীনতা বিরোধী, বিএনপি জামায়াতের আদর্শ হচ্ছে পাকিস্তান।
বুধবার (১ জুন) দুপুরে লক্ষ্মীপুরে চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। হাজিরপাড়া হামিদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এ সম্মেলনের আয়োজন করা হয়।
বিএনপি আমলে দেশের কোন উন্নতি করতে পারে নাই, তারা করেছে দূর্নীতি ও মানুষ হত্যা। অথচ শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল, বিশ্ব নেতারা এখন শেখ হাসিনার দক্ষতা ও বিচক্ষনে অবাক। বিএনপির আমলে দেশে ভয়াবহ লোডশেডিং ছিলো, মানুষের ঘরে বিদ্যুত ছিলো না, এখন সারাদেশে বিদ্যুত সমস্যার সমাধান হয়েছে। অর্থনৈতিক উন্নতির কারনে রিজার্ভ বেড়েছে, মানুষের আয় বেড়েছে।
সম্মেলনে চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগের আহ্বায়ক আবুল কাসেম চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল, কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুর সবুর, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি, আওয়ামী লীগ নেতা সফিকুল ইসলাম প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV