রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১২:৫২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

বাবার অপরাধে মাকে নিয়ে হাজত খাটছেন শিশু হিয়া!

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বুধবার, ১৬ নভেম্বর, ২০২২
  • ৬৬ বার পঠিত

বাবার অপরাধে মাকে নিয়ে হাজতবাসী হয়েছে চার বছরের অবুঝ শিশু হিয়া। কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত ইউনিয়নের জালুয়াপাড়া গ্রামের সুমন মিয়ার ছেলে হিয়া মা খাদিজা আক্তারকে নিয়ে রোববার বিকাল থেকে কিশোরগঞ্জ জেলা কারাগারে অচেনা জীবনের অধিবাসী হয়েছে।

গত শনিবার রাতে কিশোরগঞ্জ মডেল থানা পুলিশ গ্রেফতারি পরোয়ানা বলে খাদিজা আক্তারকে (২৩) গ্রেফতার করলে খাদিজা তার কোলের শিশু হিয়াকে (৪) নিয়ে আসেন। শনিবার মধ্যরাত থেকে রোববার দুপুর পর্যন্ত খাদিজা আক্তার কোলের শিশু হিয়াকে নিয়ে থানার মহিলা গারদে আটক থাকেন।

কিশোরগঞ্জ থানা পুলিশ দুপুর সাড়ে ১২টার দিকে তাদের কিশোরগঞ্জের আমল গ্রহণকারী ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করে।

কিশোরগঞ্জ মডেল থানার ওসি মোহাম্মদ দাউদ জানান, খাদিজা আক্তারের স্বামী হেলাল ওরফে সুমন মিয়ার বিরুদ্ধে পার্শ্ববর্তী নরসিংদী জেলার মনোহরদী থানায় একটি মোটরসাইকেল চুরির মামলা রয়েছে। সেখানকার পুলিশ এ মামলায় স্ত্রী খাদিজা আক্তারকেও আসামি করে। আর এ মামলার গ্রেফতারি পরোয়ানা জারি হলে কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশ তাকে গ্রেফতার করে। এ সময় খাদিজা আক্তার তার কোলের দুগ্ধজাত শিশুপুত্রকেও কোলে করে নিয়ে আসেন। দুগ্ধপানের সুবিধার্থে মায়ের ইচ্ছায় এ অবস্থায় তাদের আদালতে সোপর্দ করা হয়।

কিশোরগঞ্জের ওই ম্যাজিস্ট্রেট কোর্টে খোঁজ নিয়ে জানা গেছে, আদালতের বিচারক খাদিজা আক্তারকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে কিশোরগঞ্জ জেলা কারাগারের জেলার মো. নাসির উদ্দীন রোববার বিকালে কোর্ট থেকে খাদিজা আক্তারকে ওই চার বছরের শিশুপুত্র হিয়াসহ হাজতে প্রেরণের বিষয়টি নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV