সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১২:৩৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

বাড়িতে ঢুকে বিএনপির নেতাকর্মীদের পেটাল ছাত্রলীগ-যুবলীগ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ৬৯ বার পঠিত

বরিশালের বাকেরগঞ্জে বিএনপির প্রস্তুতি সভায় কমপক্ষে ১৫ জনকে কুপিয়ে জখম করেছে ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা। শনিবার (২৭ আগস্ট) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার গারুড়িয়া ইউনিয়নে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, বিএনপির কেন্দ্র ঘোষিত বিক্ষোভ সমাবেশ সফল করতে প্রস্তুতি সভার আয়োজন করে ইউনিয়ন বিএনপির নেতাকর্মীরা। ওই ইউনিয়নের হেলেঞ্ছা গ্রামের দেলোয়ার হোসেনের বাড়িতে বিকেল পাঁচটায় সভা শুরু হলে উপজেলা সদর থেকে মোটরসাইকেল মহড়া দিয়ে ছাত্রলীগ, যুবলীগ এবং আওয়ামী লীগের নেতাকর্মীরা ওই বাড়িতে ঢুকে নেতাকর্মীদের পিটিয়ে-কুপিয়ে জখম করে।

হামলায় কমপক্ষে ১৫ জন আহত হন। এরমধ্যে ইউনিয়ন বিএনপির সভাপতি মোতালেব খান (৬০), নেতা হারুন জোমাদ্দার (৬০), ৫নং ওর্য়াড বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহফুজ গাজী (৪৫), শ্রমিকদল নেতা তোজাম্বর হাওলাদার (৬৫), ১নং ওর্য়াড সভাপতি শাহ-আলম সিকদার (৬০), ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক টিটু গাজী (৪০), ইউনিয়ন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সজীব (২৫), হেমায়ত মৃধা, শাহআলম মৃধা, ইউপি সদস্য ফারুক হাওলাদার, ইউপি সদস্য ফকরুদ্দীন, কর্মী সজল, সোহাগ গুরুতর আহত হন।

এ বিষয়ে কেন্দ্রীয় বিএনপির সদস্য ও বাকেরগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য আবুল হোসেন বলেন, আগামীকাল রোববার বিএনপির কেন্দ্র ঘোষিত একটি কর্মসূচি সফল করতে ইউনিয়ন বিএনপির নেতাকর্মীরা প্রস্তুতি সভা করছিলেন। সেখানে ছাত্রলীগ-যুবলীগ ও আওয়ামী লীগের নেতারা দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা চালিয়ে মারাত্মকভাবে জখম করেন। আওয়ামী লীগ চাইছে হামলা চালিয়ে বিএনপিকে ভয় দেখিয়ে রাজনীতির মাঠ দখলে রাখবে।

অভিযোগের বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র লোকমান হোসেন ডাকুয়ার মোবাইলে একাধিকবার কল করা হলেও তিনি রিসিভ করেননি।

বাকেরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মিলন বলেন, বিএনপি বা আওয়ামী লীগ কারো পক্ষ থেকে কোনো ধরনের অভিযোগ আসেনি। তবে জেনেছি বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে গারুড়িয়া ইউনিয়নে ছাত্রলীগ মিছিল করেছে। এর বাইরে কোনো তথ্য জানা নেই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV