রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০১:১৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

বিএনপির সমাবেশের কারণে দুটি হাসপাতালে বাড়তি প্রস্তুতি

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২
  • ৯৭ বার পঠিত

বিএনপির ঢাকা বিভাগীয় সমাবেশে শনিবার (১০ ডিসেম্বর) সকাল থেকেই হাজার হাজার নেতাকর্মীর ঢল নামে। মাঠ ছাপিয়ে সড়কেও নেতাকর্মীরা অবস্থান নিয়েছেন।

সমাবেশে আসা লোকজন কেউ যদি অসুস্থ বা কোন কারণে আহত হয়ে হাসপাতালে আসে তাদের দ্রুত চিকিৎসা ব্যবহার জন্য বাড়তি ব্যবস্থা গ্রহণ করেছে ঢাকা মেডিকেল কলেজ ও মুগদা জেনারেল সরকারি দুটি হাসপাতাল।

ঢাকা মেডিকেল পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মো. নাজমুল হক বলেন, ঐতিহ্যবাহী এই হাসপাতালটি সবসময় রোগীদের চিকিৎসার জন্য প্রস্তুত থাকে। রোগীরা কোন দল করে সেটা হাসপাতালের দেখার বিষয় না। যে কোন রোগী আসলেই দ্রুত চিকিৎসার ব্যবস্থা করা হয়।

তিনি আরও বলেন, যেহেতু একটি সমাবেশ হচ্ছে। সেখানে কেউ অসুস্থ অথবা কোনো কারণে আহত হয়ে আমাদের হাসপাতালে দ্রুত চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। এই কারণে বাড়তি প্রস্তুত নেওয়া । এছাড়া রেসপন্স টিম সবসময় প্রস্তুত নিয়ে থাকে।

এদিকে মুগদা জেনারেল হাসপাতালের পরিচালক ডা. নিয়াতুজ্জামান জানান,সকালে  হাসপাতালে এসেই বিভিন্ন জায়গা রাউন্ড দিয়েছেন। এসময় বাড়তি চিকিৎসক ও বাড়তি প্রস্তুতি নেওয়ার নির্দেশনা প্রদান করেন।

হাসপাতালের পরিচালক বলেন, আজকে একটু বাড়তি প্রস্তুতি নেওয়া হয়েছে। হাসপাতালের কিছুটা দূরে গোলাপবাগ মাঠে জনসভা চলছে। সেখানে অসুস্থ অথবা কোনো কারণে আহত হয়ে রোগীরা যদি এই হাসপাতালে আসে দ্রুত তাদের চিকিৎসার ব্যবস্থা সকল বাড়তি প্রস্তুতি নেওয়া হয়েছে।

এদিকে বেলা পৌনে ১২টা সময় গোলাপবাগ মাঠে সমাবেশে যোগদান দেওয়ার জন্য বিএনপির লোকজন মুগদা হাসপাতাল সংলগ্ন বিশ্বরোডের রাস্তায় অবস্থান করতে দেখা যায়। পরে সেখানে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। এক পর্যায়ে বিএনপি’র লোকজন মুগদা হাসপাতালের সাথের গলিতে অবস্থান নিলে সেখানে পুলিশ সদস্যদের সঙ্গে কিছুটা হট্টগোল  হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV