শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার চট্টগ্রামে চোরাই সিএনজিসহ গ্রেপ্তার ২ চট্টগ্রামে চোলাই মদসহ গ্রেপ্তার ৪

বীর মুক্তিযোদ্ধা শফিকুল আলম আর নেই

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪
  • ২৪ বার পঠিত

বিশিষ্ট ব্যবসায়ী ও সন্দ্বীপের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা শফিকুল আলম ইন্তেকাল করেছেন। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)।গত শনিবার দুপুরে তিনি ঢাকায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘদিন চট্টগ্রামের বালু ছড়ায় স্থায়ীভাবে বসবাস করে আসছিলেন।তাঁর মৃত্যুতে গভীর শোক নেমে এসেছে এলাকাজুড়ে। মৃত্যুকালে তিনি স্ত্রীসহ চার কন্যা সন্তান ও বহু শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন। তিনি ইতালি প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী ও আন্তর্জাতিক পুলিশ সদস্য আনোয়ারুল ইসলাম ভূঁইয়া ( রুমি নোমান)’র শ্বশুর । তাঁর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন তিনি।
এদিকে তার মেয়ের জামাতা আনোয়ারুল ইসলাম ভূঁইয়া ( রুমি নোমান) মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে সকলের কাছে দোয়া চেয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs