সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১২:০৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

বোতলবন্দি জ্বিনসহ প্রতারক তান্ত্রিক র‍্যাবের হাতে ধরা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ৩৪৩ বার পঠিত

কখনও মানবাধিকারকর্মী, কখনও সাংবাদিক, আবার কখনো নিজেকে পরিচয় দেন তান্ত্রিক হিসেবে। এভাবে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে সুযোগ বুঝে হাতিয়ে নেন টাকা-স্বর্ণালঙ্কারসহ মূল্যবান জিনিস। এক ব্যক্তির কাছ থেকে প্রায় ৫ লাখ ৯৫ হাজার টাকা হাতিয়ে নেন চট্টগ্রাম নগরীর হালিশহরের প্রতারক ইব্রাহিম হোসেন। কিন্তু শেষ পর্যন্ত রেহাই পাননি র‍্যাবের হাত থেকে।

মঙ্গলবার (১৯ এপ্রিল) হালিশহর থেকে কথিত বোতলবন্দি জ্বিনসহ আটক করে র‍্যাব। ইব্রাহিম হালিশহরের বৌবাজার এলাকার মৃত মৌলভী এরশাদ হোসেনের ছেলে।

র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নূরুল আবছার বলেন, ‘ফরহাদুল ইসলাম নামের এক মানসিক বিকারগ্রস্ত মানুষকে কবিরাজি চিকিৎসার মাধ্যমে সুস্থ করে দেবেন বলে আশ্বাস দেন ইব্রাহিম। পরে ভিকটিমকে বাসায় আসতে বলেন ইব্রাহিম। তাকে কিছু তাবিজ ও পানিপড়া দেওয়া হয়। এছাড়া ভাগ্যে বহু মূল্যবান গুপ্তধন আছে বলে জানায় ভিকটিমকে। কবিরাজ ইব্রাহিম তা উদ্ধার করে দিতে পারবেন বলে জানান। আর সেজন্য কিছু টাকা খরচ করতে হবে।’

নূরুল আবছার বলেন, গুপ্তধন উদ্ধারের জন্য কিছু সরঞ্জাম কেনার কথা বলে ফরহাদুল ইসলাম ও তার পরিবার থেকে কবিরাজ ইব্রাহিম বিভিন্ন সময় ৫ লাখ ৯৫ হাজার টাকা হাতিয়ে নেন। টাকাগুলো ফেরত চাইলে কবিরাজ তাদের বেঁধে রাখার জন্য লোকজন ডাকে এবং টাকা চাইলে আধ্যাত্মিক ক্ষমতা দিয়ে ধ্বংস করে দেওয়া হুমকি দেয়। এ অভিযোগ পাওয়ার পর আমরা ইব্রাহিমকে আটক করেছি।’

তিনি আরও বলেন, ‘ইব্রাহিম একজন ভুয়া কবিরাজ এবং প্রতারণার মাধ্যমে তাবিজ, পানি পড়া দিয়ে বিভিন্ন কৌশলে অসহায় নারীদের নিয়ে এসে অবৈধ শারীরিক সম্পর্ক তৈরি করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেওয়ার কথা স্বীকার করেন ইব্রাহিম।

প্রতারক ইব্রাহিমকে চট্টগ্রামের হালিশহর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV