শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...

ভুক্তভোগী পরিবারকে নির্মমভাবে পেটানো ৩ পুলিশ বরখাস্ত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ৩৯১ বার পঠিত

রাজধানীর যাত্রাবাড়ীর বিবির বাগিচা এলাকায় ৯৯৯-এ অভিযোগ প্রদানকারী ভুক্তভোগী পরিবারের সদস্যদের পেটানো ও নির্যাতনের ঘটনায় যাত্রাবাড়ী থানার তিন পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। একই ঘটনায় একজন আনসার সদস্যকেও বরখাস্ত করা হয়েছে। এ ঘটনায় একটি তদন্ত কমিটি করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

শনিবার (১৬ এপ্রিল) বিকেলে ওয়ারী বিভাগের উপ-কমিশনার (ডিসি) শাহ্‌ ইফতেখার আহমেদ বরখাস্তের বিষয়টি নিশ্চিত করেছেন।

বরখাস্ত হওয়া পুলিশ সদস্যরা হলেন— যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) বিশ্বজিৎ সরকার, কনস্টেবল শওকত ও নারী কনস্টেবল নবনিতা।

ডিসি শাহ্‌ ইফতেখার আহমেদ বলেন, একটি অভিযোগের পরিপ্রেক্ষিতে যাত্রাবাড়ী থানার এক এসআই ও দুই কনস্টেবলকে বরখাস্ত করা হয়েছে। ঘটনাস্থলে একজন আনসার সদস্য উপস্থিত ছিলেন, তাকে আনসার বাহিনীতে ফেরত পাঠানো হয়েছে। এ ঘটনায় ওয়ারী বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) কামরুল ইসলামকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে।

সম্প্রতি যাত্রাবাড়ীর বিবির বাগিচা এলাকায় প্রতিবেশীর বিরুদ্ধে বাড়ির সামনে দেওয়াল তুলে দেয়াসহ নানা অত্যাচারের অভিযোগ এনে ৯৯৯-এ ফোন করে একটি ভুক্তভোগী পরিবার। যাত্রাবাড়ী থানার পুলিশ সেখানে গিয়ে উল্টো ভুক্তভোগীদের মারধর করে এবং তাদের থানায় নিয়ে যায়। পরবর্তীতে তাদের বিরুদ্ধে মামলাও দেয়া হয়।

এ ঘটনায় শুক্রবার একটি টিভি চ্যানেল অনুসন্ধানী প্রতিবেদন প্রচার করে। সেখানে বাড়ির সিসি ক্যামেরার ছবিতে পুলিশ সদস্যদের মারধরের সুস্পষ্ট প্রমাণ তুলে ধরা হয়।

প্রাথমিক তদন্তে এ অভিযোগের সত্যতা পাওয়ায় সংশ্লিষ্টদের বরখাস্ত করেছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Deshjog TV