রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :
Welcome To Our Website...
শিরোনাম :
আসাদুজ্জামান আসাদের যত ‘অপকর্ম’ শ্রীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মাগুরাবাসিকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন কাজী রফিকুল ইসলাম মাগুরাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আলী আহম্মদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সাকিব পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন শরিয়ত উল্লাহ বঙ্গবন্ধু ল’টেম্পল কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল প্রাথমিক শিক্ষকদের অনলাইন বদলি আবেদন শুরু শনিবার চট্টগ্রামে ১০ জুয়াড়ি গ্রেফতার

ভ্যানে খিচুড়ির আড়ালে গাঁজা বিক্রি, ক্রেতা সেজে ধরল পুলিশ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ৩০৫ বার পঠিত

রাজধানীর উত্তরা পশ্চিম থানা পুলিশ মো. মিলন ভাণ্ডারী (৩৮) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে। তার কাছ থেকে ৯৫ পুরিয়া গাঁজা জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ আগস্ট) রাতে রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ের পাশের সড়ক থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পুলিশ বলছে, ভ্যানে খিচুড়ি বিক্রির আড়ালে তিনি গাঁজার কারবার করতেন।

শুক্রবার সন্ধ্যায় উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন এসব তথ্য জানান। তিনি বলেন, গতকাল রাতে উত্তরা পশ্চিম থানার রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ের পাশের সড়ক থেকে মো. মিলন ভাণ্ডারীকে গ্রেপ্তার করা হয়। তিনি সেখানে খিচুড়ি বিক্রির আড়ালে গাঁজা বিক্রি করছিলেন।

ওসি জানান, মিলন পেশাদার গাঁজা বিক্রেতা। এর আগেও একাধিকবার গ্রেপ্তার হন তিনি। তাই গ্রেপ্তার এড়াতে তিনি খিচুড়ি বিক্রেতার ছদ্মবেশ ধরেন।

ওসি মোহাম্মদ মহসীন বলেন, খিচুড়ি বিক্রির ফাঁকে নির্দিষ্ট ক্রেতারা এলে তাদের কাছে গাঁজা বিক্রি করেন মিলন। ক্রেতা সেজে পুলিশ তাকে গ্রেপ্তার করে। মিলনের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদকের চারটি মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By Bangla Webs